মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


পাগল প্রায় বাবা-মা

নিখোঁজের ১৭ দিনেও ছেলের সন্ধান মেলেনি


প্রকাশিত:
১৭ ফেব্রুয়ারি ২০২২ ০১:০৯

আপডেট:
১৭ ফেব্রুয়ারি ২০২২ ০১:৩৯

ছবি-ডেইলিমেইল ডট কম

নিখোঁজের ১৭ দিন পরও সন্ধান মেলেনি গাজীপুরস্থ বেঙ্গল প্লাস্টিক কোম্পানীতে কর্মরত মো: হাবিবুর রহমান মেহেদীর (১৯)। এদিকে ছেলের সন্ধানে পাগল প্রায় বাবা এ কে এম মাহফুজুর রহমান ও তার মা সেলিনা বেগম। নিখোঁজ হাবিবের মুখমন্ডল গোলাকার, উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। গায়ের রং উজ্জল শ্যামলা।

ছেলের সন্ধানে গত ১৫ দিন ধরে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারে দ্বারে ঘুরছেন তারা। এ ঘটনায় ৬ ফেব্রুয়ারি রোববার কাশিপুর থানায় জিডি (নং-২৭৩) করেছেন মা সেলিনা বেগম।

সাধারণ ডায়েরী থেকে জানা গেছে, ময়মনসিংহ জেলাধীন ফুলবাড়িয়া থানার ভাটিপাড়া বালাশ্বর এলাকার বাসিন্দা মাহফুজুর রহমানের বড় ছেলে হাবিবুর রহমান মেহেদী গত দুই মাস ধরে গাজীপুরস্থ বেঙ্গল প্লাস্টিক কোম্পানীতে কর্মরত ছিলেন। গত ১ ফেব্রুয়ারি তার ব্যবহৃত মোবাইল নং-০১৫১৮৬৫৭৫১৫ এবং ০১৯০৫৩০৪১১৫ নাম্বারে কল করলে নাম্বার দুটি বন্ধ পাওয়া যায়। অদ্যাবধি তা বন্ধ রয়েছে। এরপর সম্ভাব্য সকল ঠিকানায় যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। এছাড়া কর্মস্থল ও আশপাশের এলাকায়ও খোঁজাখুঁজি করে তার সন্ধান মেলেনি।

মেহেদীর বিষয়ে জানতে চাইলে কাশিমপুর থানার তদন্ত কর্মকর্তা রয়িহান উদ্দিন বলেন, আমরা হাবিবের সন্ধান পাওয়ার চেষ্টা করছি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারসহ সার্বিক বিষয়গুলো নিয়ে পুলিশ কাজ করছে।

এদিকে পরিবারের বড় ছেলের সন্ধান পেতে জামালপুর পল্লী বিদ্যুৎ অফিসে কর্মরত অসুস্থ পিতা এ কে এম মাহফুজুর রহমান আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারে দ্বারে ঘুরছেন। তিনি বলেন, গত বছর এইচ এস সি পাশ করা ছেলে উচ্চশিক্ষার জন্য অনার্স ভর্তি পরীক্ষা দিয়েছিল। কোথাও ভর্তি হতে না পেরে এবার আবারো ভর্তি পরীক্ষা দেয়ার প্রস্তুতি নিচ্ছিল। যেহেতু এই সময়ে কোনো পড়ালেখা ছিল না, তাই অস্থায়ী চাকরীতে যোগ দেয়।

ছেলেকে ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সবার সহযোগিতা কামনা করেন এ কে এম মাহফুজুর রহমান। ছেলের সন্ধান পেলে ০১৭৪৭০৫০৭৬৫ অথবা ০১৭২৭৫৮০৫৩৮ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন তিনি।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top