বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যা


প্রকাশিত:
১৩ মার্চ ২০২২ ০৪:০৮

আপডেট:
১ মে ২০২৪ ২১:৫৫

 ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়েকে শ্বাসরোধে হত্যার পর ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন এক বাবা। এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার (১২ মার্চ) সকালে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ধড়ইল ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের পরিদর্শক (ইন্সপেক্টর) মঞ্জুরুল হক রাজিব (৩৬) এবং তার মেয়ে তানসিম খাতুন রাকা (৯)। রাজিব বিনায়েকপুর গ্রামের মো. আব্দুর রশিদ মাস্টারের ছেলে। রাকা স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। রাজিবের স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা করেন।

উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির ঢাকা পোস্টকে বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি সম্প্রতি রাজিব তার পারিবারিক কিছু বিষয় নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। যে কারণে তিনি স্বাভাবিক জীবন-যাপন করতে পারছিলেন না। তিনি এসব কারণে শনিবার সকালে বসতঘরের একটি কক্ষে নিজের মেয়েকে শ্বাসরোধে হত্যার পর একই কক্ষে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পাশাপাশি ঘটনার অন্তরালে আর কোনো কারণ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

ডিএম/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top