রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


সংঘবদ্ধ ধর্ষণের শিকার স্কুলশিক্ষিকা


প্রকাশিত:
২৪ আগস্ট ২০২২ ০০:৩৮

আপডেট:
৫ মে ২০২৪ ০২:৩৭

 ছবি : সংগৃহীত

কক্সবাজারে এক স্কুলশিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (২২ আগস্ট) রাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ জানায়, শুক্রবার সকালে জেলার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দিন জানান, গত ১৮ আগস্ট রাতে সদর উপজেলার পিএমখালী ইউনিয়নে ভাগনির মেহেদি অনুষ্ঠানে গিয়েছিলেন ওই শিক্ষিকা। সেখানে ইউনিয়নের ছনখোলা ইউনুছঘোনা এলাকার বেদার মিয়া (২৮) নামে একজনের সঙ্গে তার পরিচয় ও কথা হয়। এ সময় অজ্ঞাত আরও তিন-চার জনের সঙ্গে তার কথা হয়। ১৯ আগস্ট সকাল ৭টার দিকে টমটম গাড়িতে আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন ওই শিক্ষিকা। পথে বাংলাবাজার ব্রিজ এলাকায় পৌঁছালে পথ রোধ করে বেদার ও তার সহযোগীরা। এক পর্যায়ে ওই নারীকে তাদের ইজিবাইকে তুলে নেয়। তারপর দেশি অস্ত্র দিয়ে ভয়-ভীতি দেখিয়ে ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে ওই নারীর চিৎকারে পালিয়ে যায় অভিযুক্তরা।

ভুক্তভোগীর স্বজনরা জানান, রামু উপজেলার চাকমারকুলের একটি বিদ্যালয়ের শিক্ষকতা করেন ওই নারী। বছরখানেক আগে তার বিয়ে হয়। অসুস্থতার কারণে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে। এ ঘটনা তার পরিবার প্রথমে রামু থানায় এবং পরে সদর মডেল থানায় যোগাযোগ করে। কিন্তু তারা মামলা নিতে চায়নি। পরে সোমবার রাতে সদর মডেল থানা মামলা নেয়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top