রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


নলছিটিতে কিশোরীকে গণধর্ষণ


প্রকাশিত:
১ সেপ্টেম্বর ২০২২ ০৩:২৪

আপডেট:
৫ মে ২০২৪ ০৭:০৯

 ছবি : সংগৃহীত

ঝালকাঠির নলছিটিতে গণধর্ষণের শিকার এক কিশোরী (১৬)। এ ঘটনায় মামলা দায়ের করার পরে পুলিশ মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রাম থেকে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকার কেরানীগঞ্জে চৌধুরীপাড়া এলাকায় বাসা ভাড়া করে থাকতেন নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকার লিটন হাওলাদারের স্ত্রী শাহিদা বেগম। তাদের পাশের বাসায় বসবাস করতো এক কিশোরী। প্রতিবেশী হওয়ায় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

 গত ২৯ আগস্ট সেই কিশোরী নলছিটির দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় শাহিদার বাড়িতে বেড়াতে আসে। সেদিন বিকালে শাহিদার বাসায় পোনামাছ ব্যবসায়ী মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন ও রাসেল হাওলাদার কিশোরীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় সহযোগিতা করে শাহিদা বেগম ও স্থানীয় নারী আছমা বেগম। মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লেও তাকে কোনো চিকিৎসা করানো হয়নি। উল্টো এ ঘটনা কাউকে না বলার জন্য চাপ দেওয়া হয়।

নির্যাতিত ওই কিশোরী কৌশলে ঘর থেকে বের হয়ে মঙ্গলবার (৩০ আগস্ট)দুপুরে স্থানীয় কয়েকজন বাসিন্দাকে বিষয়টি জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনের নামে মামলা করে কিশোরী।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন, শাহিদা বেগম ও আছমা বেগমকে গ্রেফতার করে। আসামি রাসেল হাওলাদার পলাতক রয়েছে।

নলছিটি থানার ওসি মো. আতাউর রহমান জানান, পলাতক আসামি রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top