রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা


প্রকাশিত:
৪ সেপ্টেম্বর ২০২২ ০৩:২৩

আপডেট:
৪ সেপ্টেম্বর ২০২২ ০৮:০৮

 ছবি : সংগৃহীত

পারিবারিক কলহের জেরে পাঁচ বছরের মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সুমি (৩০) নামের এক গৃহবধূ। এ ঘটনাটনায় শিশুটির হাত বিচ্ছিন্ন হয়ে গেছে ও শিশুটির মা সুমি গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কুষ্টিয়ার হরিশংকরপুর ধোপাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুমি খাতুন কুষ্টিয়া শহরের হাউজিং এস্টেট এলাকায় সি ব্লকের সাপ্পী ইসলামের স্ত্রী।

জানা গেছে, প্রায় ১২ বছর আগে সদর উপজেলার দহকুলা গ্রামের সুমির সঙ্গে সাপ্পীর বিয়ে হয়। তাদের ৮ বছর বয়সী এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

স্বজনরা জানান, স্বামীর সঙ্গে সুমির মাঝেমধ্যেই ঝগড়া হতো। আজ সকালে পারিবারিক কলহের জেরে সুমি তার পাঁচ বছর বয়সী মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় শিশুটির হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এ ছাড়া মা ও শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরিশংকরপুর ধোপাপাড়া এলাকায় মালবাহী ট্রেনের চাপায় শিশুর হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ছাড়া মা ও মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়েছে। তারা দ্রুত মা ও শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, আশঙ্কাজনক অবস্থায় মা ও মেয়েকে শনিবার (৩সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত শিশুর বাম হাতের কনুইয়ের নিচের অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের দুজনকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া পোড়াদহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজের আলী জানান, সকাল ৮টার দিকে কুষ্টিয়া শহরের হরিশংকরপুর এলাকায় ফরিদপুর থেকে ছেড়ে আসা দর্শনাগামী মালবাহী ট্রেনে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে অফিসার ফোর্স পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top