রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


ধর্ষণ মামলায় গ্রেপ্তার পুঠিয়া পৌরসভার মেয়র


প্রকাশিত:
৮ সেপ্টেম্বর ২০২২ ০১:৩৭

আপডেট:
৫ মে ২০২৪ ০৫:৫২

 ছবি : সংগৃহীত

রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ধর্ষণ মামলার পলাতক আসামি আল মামুন খানকে গ্রেপ্তার করেছে বরগুনা থানা পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে বরগুনা পৌরসভার ৪ নং ওয়ার্ডের ডিকেপি রোডের মনিরুল ইসলামের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মনিরুল ইসলাম পুঠিয়া পৌরসভার মেয়রের সাবেক গাড়ি চালক।

বরগুনা থানার ওসি আলী আহম্মেদ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, পুঠিয়া থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হবে। তিনি আরও জানিয়েছেন, পুঠিয়া থানা পুলিশ তাকে নেওয়ার জন্য বরগুনার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

পুঠিয়া থানার ওসি (তদন্ত) আবদুল বারী জানিয়েছেন, রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল মামুন খানের বিরুদ্ধে এক নারী বাদী হয়ে ধর্ষণ মামলা করেছেন। ভুক্তভোগী ওই নারী (২৪) পুঠিয়া সদর এলাকার একজন কাঠ ব্যবসায়ীর মেয়ে। অন্যদিকে মেয়র আল মামুন গণ্ডগোহালী গ্রামের আলী হোসেনের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে ওসি আরও জানিয়েছেন, মেয়র আল মামুন খান ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেছেন। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে রোববার (৪সেপ্টেম্বর) রাতে থানায় ধর্ষণের একটি অভিযোগ দিলে সোমবার (৫সেপ্টেম্বর) সকালে অভিযোগটি রেকর্ড করা হয়।

মামলার অভিযোগে ভুক্তভোগী ওই নারী উল্লেখ করেছেন, এক বছর আগে পৌরসভায় একটি চাকরির জন্য তিনি মেয়রের কাছে গিয়েছিলেন। এরপর তিনি বিভিন্ন কথা বলে তাকে নিয়মিত ধর্ষণ করতেন। একপর্যায়ে তার এই অনৈতিক কাজে রাজি না হওয়ায় তিনি মেয়েটিকে বিয়ের কথা বলে আরও কয়েকবার ধর্ষণ করেন। সম্প্রতি মেয়র তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দিয়েছেন। বিষয়টির প্রতিবাদ করায় মেয়রের সন্ত্রাসী বাহিনী তাকে প্রাণনাশের হুমকি দেন। এ কারণে বাধ্য হয়ে তিনি মেয়রের বিরুদ্ধে থানায় মামলা করেন।পুঠিয়ার পৌর মেয়র ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল মামুন খান জানিয়েছেন, মিথ্যা অভিযোগ দিয়ে ষড়যন্ত্রমূলকভাবে তাকে ফাঁসানো হয়েছে।

পুঠিয়া থানার ওসি (তদন্ত) আরও জানান, আগেও দুর্গাপুর উপজেলা হাসপাতালের এক সেবিকাকে বিয়ের কথা বলে ধর্ষণ এবং অন্তঃসত্ত্বা করার অভিযোগে মামুনের বিরুদ্ধে মামলা হয়েছিল।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top