রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


মানিকগঞ্জে পার্লারকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২২ ০১:৫৮

আপডেট:
৫ মে ২০২৪ ০৮:১০

 ছবি : সংগৃহীত

সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন মানিকগঞ্জের সিংগাইরে একজন বিউটি পার্লারকর্মী । এ ঘটনায় মনির হোসেন (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক আছেন।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধল্লা ইউনিয়নে এ ঘটনা ঘটে। আটক মনির হোসেন ধল্লা এলাকার ইকরাম হোসেনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, নির্যাতনের শিকার ওই তরুণী(২৩) ঢাকার একটি বিউটি পার্লারে চাকরি করতেন। সম্প্রতি তিনি এলাকায় ফিরে নিজেই একটি বিউটি পার্লার দেওয়ার চেষ্টা করছিলেন। ৩ সেপ্টেম্বর ধল্লা এলাকায় একটি বাসা ভাড়া নেন তিনি। কিন্তু ব্যাচেলর হওয়ায় শুক্রবার (৯ সেপ্টেম্বর) তাকে বাসাভাড়া দেওয়া হবে না বলে জানিয়ে দেন বাড়ির মালিক।

রাত সাড়ে ৮টার দিকে ওই এলাকার মনির হোসেন, আনিছ ও ফুলচান মিয়া তাকে বাসা দেখানের কথা বলে একটি ফাঁকা স্থানে নিয়ে যান। এরপর পরিত্যক্ত একটি ঘরে তাকে ধর্ষণ করা হয়।

তারা চলে যাওয়ার পর ওই তরুণী প্রথমে ধল্লা পুলিশ ফাঁড়িতে গিয়ে ঘটনা জানান। এরপর অভিযুক্ত মনির হোসেনকে আটক করা হয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা জানান, খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে ছুটে যান। ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানান ওসি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top