রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করলো পুলিশ


প্রকাশিত:
১২ ডিসেম্বর ২০২২ ২২:১৩

আপডেট:
৫ মে ২০২৪ ১৫:০৮

ছবি সংগৃহিত

কুড়িগ্রামের চিলমারীতে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করছিলেন বাবুল সিদ্দিকী (৪২) নামে এক ব্যক্তি। পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে জানালার গ্রিল ভেঙে তাকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

বাবুল সিদ্দিকী পেশায় একজন মোবাইল মেকানিক।

পুলিশ জানায়, রোববার রাতে চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের বাসিন্দা বাবুল সিদ্দিকী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করার প্রস্তুতি নিচ্ছিলেন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে চিলমারী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান। তারা গিয়ে দেখেন, বাবুল দরজা-জানালা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে আত্মহত্যার চেষ্টা করছেন। পরে পুলিশ জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে তাকে উদ্ধার করে।

পরিবারের লোকজন জানায়, এর আগেও তিনি এ রকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। গতকাল তিনি পরিবারের অজান্তে সাতটি ঘুমের ওষুধ খান। পরে ঘটনাস্থলে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান উপস্থিত হয়ে পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা করেন এবং তাকে কাউন্সেলিং করানোর পরামর্শ দেন।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান বলেন, বাবুল সিদ্দিকী নামে এক ব্যক্তি ফেসবুক লাইভে এসে আত্মাহত্যা করবেন বলে বিভিন্ন কথা বলতে থাকেন। ৯৯৯ নম্বরে ফোন পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার স্ত্রী ও দুই কন্যাসন্তান রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top