সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


পরকীয়ার জেরে প্রেমিকের সহযোগীতায় স্বামীকে হত্যা


প্রকাশিত:
১০ এপ্রিল ২০২১ ১৮:৩৫

আপডেট:
৬ মে ২০২৪ ১৯:৫৮

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় পরকীয়ার জের ধরে প্রেমিককে নিয়ে স্বামীর গোপন অঙ্গ কেটে দিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে।

এ ঘটনায় ওই গৃহবধূকে আটক করে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেছে। প্রেমিক পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার মধ্যম মাহমুদাবাদ (তেলিপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার (১০ এপ্রিল) সকালে খবর পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত জয়নাল আবেদীন প্রকাশ কালামিয়া (৩৫) উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মহাদেবপুর (তেলিপাড়া) গ্রামের মৃত ইসলামের ছেলে। তিনি পেশায় দিনমজুর।

এলাকাবাসী জানান, জয়নাল আবেদীন প্রকাশ কালামিয়া সঙ্গে একই গ্রামের মৃত জহিরুল ইসলামের মেয়ে রিমা আক্তারের (২৫) বিয়ে হয়। তাদের ঘরে ৯ বছর ও ৭ বছরের দুই কন্যা শিশু রয়েছে।

এর মধ্যে লিমা আক্তার পরকীয়া জড়িয়ে পড়ে। এ অবস্থায় রিমা আক্তার কথিত প্রেমিক কাইয়ুমকে নিয়ে দিনমজুর জয়নাল আবেদীনকে ঘরের মধ্যে খুন করার পরিকল্পনা করে।

সেই অনুযায়ী শুক্রবার রাতে স্বামী ঘুমিয়ে পড়লে তার প্রেমিককে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে তাকে হত্যা করে।

খবর পেয়ে শনিবার সকালে পুলিশ এলাকার একটি পুকুর থেকে জয়নাল আবেদীনের মরদেহ উদ্ধার এবং তার স্ত্রীকে আটক করে। তবে ঘটনার পর থেকে কথিত প্রেমিক কাইয়ুম গা ঢাকা দিয়েছে।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বনিক বলেন, খবর পেয়ে পুলিশ বাড়বকুণ্ড ইউনিয়নের তেলাপাড়া নামক গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে।

তবে কথিত প্রেমিক পলাতক রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে ওসি জানান।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top