মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


সীমান্তে সাড়ে ৪ কোটি টাকার মাদকসহ আটক ১


প্রকাশিত:
১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৯

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০২:২৫

ছবি সংগৃহিত

সাতক্ষীরার ভোমরার ঘোষপাড়া এলাকা থেকে সাড়ে ৪ কোটি টাকার ভারতীয় মাদকসহ মোহাম্মদ গাজী (৪৩) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার (০১ সেপ্টেম্বর) ভোর ৪টায় তাকে আটক করা হয়। এদিন সকালে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সাতক্ষীরার ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক।

আটক মোহাম্মদ গাজী সাতক্ষীরার ভারুখালি গ্রামের নসিম উদ্দিন গাজী ছেলে।

লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি যে সাতক্ষীরার ভোমরা বাংলাদেশের অভ্যন্তরে ঘোষপাড়া এলাকা দিয়ে মাদকদ্রব্য বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে আসবে চোরাকারবারিরা। এমন তথ্যের পর ভোমরা বিওপির বিআইপি এনসিও হাবিলদার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে একটি অভিযানিক দল শনিবার (৩১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে অ্যাম্বুশ এ অবস্থান নেয়। পরে রোববার ভোরে চোরাকারবারিদের দেখে ধাওয়া করলে তারা রাতের অন্ধকারে ঘন জঙ্গলে পালিয়ে যেতে থাকেন। এরপর তাদের মধ্যে থেকে বাংলাদেশি নাগরিক মোহাম্মদ গাজীকে আটক করা হয়।

এ সময় তার শরীর তল্লাশি করে ভারতীয় ২ কেজি হেরোইন, ৩৩৭ বোতল ফেনসিডিল ও চার বোতল এলএসডি (Lysergic Acid Diethylamide) পাওয়া যায়। তার কাছে থেকে পাওয়া এসব মাদকের মূল্য ৪ কোটি ৫৭ লাখ ৩৪ হাজার ৮০০ টাকা বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে আটক গাজীর বিরুদ্ধে আগেও একাধিক অপরাধে থানায় অভিযোগ আছে। এ ব্যাপারে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সাতক্ষীরা সদর থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top