শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ‘ক্যাশ ওয়াক্ফ’ স্কিমের উদ্বোধন


প্রকাশিত:
১৮ এপ্রিল ২০২৩ ১৮:০০

আপডেট:
১৮ মে ২০২৪ ১৪:১৫

ছবি সংগৃহিত

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক "বেঙ্গল মুদারাবা ক্যাশ ওয়াকফ" স্কিম চালু করেছে। নগদ ওয়াকফ হল একটি স্থায়ী দান যার সুবিধা একজন ব্যক্তি মৃত্যুর পরেও সাদাকাহ জারিয়া হিসেবে পাবেন। এছাড়াও, এই অনুদানের মাধ্যমে, আপনি আপনার পরিবার এবং সমাজের কল্যাণের পাশাপাশি নিজের কল্যাণে অবদান রাখতে পারেন।

সোমবার গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে এই সেবার উদ্বোধন করেন বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিক মোর্শেদ।

এসময় ব্যাংকের শরীয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মোহাম্মদ মুহিবুল্লাহিল বাকী, ব্যাংকের পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এস. এম. ফারুকী হাসান, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকদ্বয় এবং অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের ১ টাকা কিয়ামতের দিন শত শত গুণ হয়ে ওয়াকিফের (দাতা) আমলনামায় সদকায়ে জারিয়াহ হিসেবে জমা থাকবে। এছাড়াও মৃত্যুর পর ওয়াকিফের পারলৌকিক মঙ্গলের জন্য সংসারে আপন কেউ না থাকলেও ব্যাংক তার হয়ে কাজ করে যাবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top