শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


সফল অর্ধবার্ষিক হিসাব সমাপনী করায় রূপালী ব্যাংকের এমডিকে অভিনন্দন


প্রকাশিত:
২ জুলাই ২০২৩ ২৩:৩৫

আপডেট:
৩ মে ২০২৪ ২১:৪০

ছবি সংগৃহিত

২০২৩ সালের অর্ধবার্ষিক (জানুয়ারি-জুন) হিসাব সমাপনী সফলভাবে সম্পন্ন করায় রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ।

রোববার (২ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয়ের ৩য় তলায় ঈদ পরবর্তী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। এ সময় চেয়ারম্যান ব্যাংকের খেলাপী ঋণ আদায়ে সর্বাধিক গুরুত্বারোপ করেন।

এছাড়াও তিনি ব্যাংকের এ সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পরিচালক রুখসানা হাসিন, এনডিসি, স্বতন্ত্র পরিচালক অধ্যাপক মো. আলী আক্কাস ও মো. রফিকুল আলম।

ডিএমডি তাহমিনা আখতারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ডিএমডি হাসান তানভীর, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মোহাম্মদ শাহেদুর রহমান, শিকদার ফারুক এ আজম, কমল ভট্টাচার্য ও মো. নোমান মিয়া।

এ সময় রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ, রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ, বিভাগীয় কার্যালয় ঢাকা উত্তর ও দক্ষিণের আওতাধীন শাখা ব্যবস্থাপকগণ, ভার্চুয়্যালি সকল শাখা ব্যবস্থাপক, ১০ টি বিভাগীয় কার্যালয়ের জিএম ও
৩৬ টি জোনাল অফিসের জোনাল প্রধানরা সংযুক্ত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top