সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক আরিয়ান


প্রকাশিত:
১৫ মে ২০২৪ ১৯:৩৫

আপডেট:
২০ মে ২০২৪ ১৩:০৬

ফাইল ছবি

নতুন রূপে হাজির হয়ে ভক্তদের চমকে দিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। তার নতুন ছবি ‘চান্দু চ্যাম্পিয়ন’র পোস্টার মুক্তি পেয়েছে। যেখানে একদমই ভিন্ন এক কার্তিকের দেখা পেয়েছেন দর্শকরা।

চান্দু চ্যাম্পিয়ন ছবির পোস্টারে কার্তিকের সিক্স প্যাক অ্যাবস স্পষ্ট। উন্মুক্ত তার পেশিবহুল শরীর। সারা গায়ে কাদা মাখা। ঘেমে যেন গোসল করে দৌড়াচ্ছেন কার্তিক। পরনে কেবল এক টুকরো কাপড়। ছবিটি পোস্ট করে লেখা হয়েছে, "যে মানুষটি আত্মসমর্পণ করতে চায়নি।"

আগামী ১৪ জুন মুক্তি পাচ্ছে চান্দু চ্যাম্পিয়ন। কার্তিক আরিয়ান নিজেও এদিন এই ছবির পোস্টার শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি এই পোস্টার শেয়ার করে লেখেন, ‘চ্যাম্পিয়ন আসছে। ভীষণ এক্সাইটেড এবং গর্বিত এই ছবির প্রথম পোস্টার শেয়ার করতে পেরে। এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে স্পেশ্যাল এবং চ্যালেঞ্জিং ছবি। চান্দু চ্যাম্পিয়ন আগামী ১৪ জুন মুক্তি পাচ্ছে।’

চান্দু চ্যাম্পিয়ন ছবিটি কবীর খান পরিচালনা করেছেন। ছবির প্রযোজনার দায়িত্ব সামলেছেন সাজিদ নাদিয়াওয়ালা। এই ছবিতে একজন স্পোর্টসম্যানের কথা ফুটে উঠবে। মুরলিকান্ত পেটকরের জীবনীকে তুলে ধরা হবে এই ছবিতে। যিনি প্যারাঅলিম্পিকে ভারতকে প্রথম সোনা এনে দিয়েছিলেন ফ্রিস্টাইল সুইমিং বিভাগে।

এটাই প্রথম ছবি যেখানে কবীর খানের পরিচালনায় কাজ করলেন কার্তিক। এর আগে অভিনেতাকে পাহাড়ি নদীর জলে গোসল করার একাধিক ছবি পোস্ট করতে দেখা গেছে। অভিনেতাকে শেষবার সত্যপ্রেম কী কথা সিনেমায় দেখা গিয়েছিল। আগামীতে তাকে ভুল ভুলাইয়া ৩ ছবিতেও দেখা যাবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top