রবিবার, ২৩শে জুন ২০২৪, ৯ই আষাঢ় ১৪৩১


নেচে গেয়ে মঞ্চ মাতালো ‘তুফান’ টিম


প্রকাশিত:
১৩ জুন ২০২৪ ১৪:১২

আপডেট:
২৩ জুন ২০২৪ ০৯:০৪

ছবি- সংগৃহীত

ঈদুল আজহায় মুক্তি পাবে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর ‘তুফান’। রায়হান রাফী পরিচালিত সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বুধবার (১২ মে) এই অনুষ্ঠানে নেচে গেয়ে মঞ্চ মাতান শাকিব-মিমি সহ সিনেমাটির পুরো টিম।

এ সময় শাকিবের প্রশংসা করেন মিমি। তিনি বলেন, আমরা যখন শুট করছিলাম সে সময় অনেক গরম ছিল। শাকিব সুট পরেছিল পরে। এ সময় গরমের মধ্যে একবারও আমি ওর মুখ থেকে ‘উফ’ বলতে শুনিনি।

মিমি আরও বলেন, ‘একজন ভালো কো-স্টারের সাথে কাজ করতে আসলেই ভালো লাগে। কাজের ক্ষেত্রে শাকিবের ডেডিকেশন আছে বলে আজকে সে আপনাদের সবার প্রিয়।’

এ অভিনেত্রী সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আমরা সবাই মিলে খুব মিষ্টি একটা প্রজেক্টে তৈরি করেছি। তাই আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ। পাশে থাকবেন হৃদয়ে জায়গা দেবেন। যেন আগামী দিন আরও ভালো ছবি উপহার দিতে পারি।’

‘উরাধুরা’ গানটি নিয়ে মিমি বলেন, ‘দর্শকরা যারা আমাদের প্রথম গান উরাধুরাকে এতো ভালোবেসেছেন তার জন্য আমি ধন্যবাদ জানায়। আমি বাংলাভাষী আপনারাও বাংলায় কথা বলেন । আমি বিশ্বাস করি আমরা সকলে বাঙালি তাই আমাকে গেস্ট বলবেন না।

আমার প্রথম বাংলাদেশি ছবি তুফান। আমি এ ছবিটা নিয়ে খুব আগ্রহী কারণ আপনাদের সবার প্রিয় সাকিব খান রয়েছেন । পাশাপাশি সবাইকে হলে গিয়ে ছবি দেখার জন্য অনুরোধ রইলো।’

একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top