বৃহঃস্পতিবার, ৪ঠা জুলাই ২০২৪, ২০শে আষাঢ় ১৪৩১


যুক্তরাষ্ট্রে গিয়ে কাকে মিস করছেন মেহজাবীন চৌধুরী?


প্রকাশিত:
২ জুলাই ২০২৪ ১২:৫০

আপডেট:
৪ জুলাই ২০২৪ ১৪:৩৫

ছবি- সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী।

মেহজাবিন সব সময় হাসিখুশি থাকতে পছন্দ করেন। তবে হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আগেবঘন পোস্ট দিয়েছেন। যা দেখে ভক্ত-অনুরাগীরা রীতিমতো অবাক হয়ে গিয়েছেন। অনেকে এ অভিনেত্রীকে কমেন্ট বক্সে সান্তনা দিচ্ছেন।

রাস্তার পাশে এক রেস্টুরেন্ট বসে চুল বাধা অবস্থায় হাফ হাতা গেঞ্জি পরে ছবি পোস্ট করেছেন। মূলত অবকাশ যাপনে তিনি যুক্তরাষ্ট্র গিয়েছেন। পরিবারের সঙ্গে কাটানো মুহূর্তগুলোই মিস করছে এমনটাই তিনি পোস্টের ক্যাপশনে উল্লেখ করেছেন।

ক্যাপশনে মেহজাবীন লিখেছেন, ‘যখন আমি বাসায় থাকি এবং আমার রুমের বাইরে ঝগড়া ও ছোটখাটো তর্কের শব্দ শুনে জেগে উঠি, তখন সাধারণত আমি বিরক্ত হই। কিন্তু এখন অনেক দিন ধরে দেশে না থাকায়, আমি শুধু এই মুহূর্তগুলোই মিস করছি।

এ অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমার ভাইবোনদের অযথা চিৎকার, আমার বাবা-মায়ের জোরে হাসি বা তুচ্ছ বিষয়ে তর্ক করা। আমি বুঝতে পারছি যে আমার পরিবারের কথাবার্তা, হাসি বা ঝগড়ার শব্দে জেগে ওঠা সম্ভবত পৃথিবীর সেরা অনুভূতি।’

এ পোস্টের কমেন্টে বিশু ঘোষাল লিখেছেন, ‘সত্যি গো তাই আমার বাবা প্রায় দুই বছর হলো মারা গিয়েছেন। বেঁচে থাকতে কত ঝগড়া ,খুনসুটি, বকাঝকা করতেন এখন সেই স্বর শুনতে পাইনা খুব মিস করি। ওগুলি ই বেঁচে থাকার অক্সিজেন ছিল।’

জিবন আহমেন নামে একজনের ভাষ্য, ‘জীবনের এই ছোট খাটো মুহূর্ত গুলোর মধ্যেই আসল সুখের ছোঁয়া পাওয়া যায়। এমন এক সময় আসে যখন এগুলো মিস করে চোখে জল চলে আসে।’ আরেকজন লিখেছেন, ‘পরিবার থেকে দুরে থাকলে বোঝা যায় পরিবার কি জিনিস।’

উল্লেখ্য, মেহজাবীন চৌধুরী তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের একটি টিভি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মেহজাবীন পরিচিতি অর্জন করেন। এটিএন বাংলায় প্রচারিত টেলিভিশন নাটক 'তুমি থাকো সিন্ধু পাড়ে'র মাধ্যমে তার ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top