শনিবার, ২৮শে সেপ্টেম্বর ২০২৪, ১৩ই আশ্বিন ১৪৩১


অদ্ভুত পোশাকে আলোচনায় ভূমি


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১৯

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:২১

ছবি-সংগৃহীত

ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক বোল্ড চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ভূমি পেদনেকর। দম লাগাকে হাঁইসার সাধারণ-মোটা গৃহবধূ থেকে বাধাই দো-র সমকামী পিটি টিচার, সব চরিত্রেই সমান উজ্বল নায়িকা।

তবুও শরীর নিয়ে মাঝেমধ্যেই কটাক্ষে মুখে পড়েন ভূমি। বিশেষত তার ফ্যাশন-সেন্স নিয়ে কাটাছেঁড়া কম হয় না। শনিবার সোশ্যাল মিডিয়ায় আরও একবার হাসির খোরাক হলেন এই অভিনেত্রী।

‘লাস্ট স্টোরিজ’ তারকা শুক্রবার রাতে হাজির হয়েছিলেন এক অ্যাওয়ার্ড নাইটে। সেখানেই ভূমির পোশাক নিয়ে হয়েছে জমিয়ে সমালোচনা। তার পোশাক দেখে রীতিমতো বিরক্ত নেটিজেনরা। উরফি জাভেদের সঙ্গে তুলনা টেনে বসলেন অনেকেই।

সমালোচনা যতই হোক, এদিন ভূমির পোশাক ছিল একদম হটকেক। ভাইরাল ভিডিওতে দেখা গেল, সাদা রঙা এথনিক পোশাক পরেছেন ভূমি। বিকিনি ব্লাউজের সঙ্গে সাদা লম্বা লেহেঙ্গা। শরীরের উর্ধাঙ্গ ভূমি ঢেকেছেন এক সি-থ্রু গিয়ারে, যার উপর রয়েছে ধাতুর তৈরি দুটি সাপ।

ভিডিও দেখে চোখ ছানাবড়া সকলের। একজন লেখেন, ‘উরফির পোশাকেও এর চেয়ে বেশি অর্থ খুঁজে পাওয়া যায়’। আরেকজন লেখেন, ‘এটা কোন দেশের পোশাক?’ এছাড়া জঘন্য, বিশ্রী-র মতো বিশেষণ ভরে গেছে কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘এই পোশাক দেখেই বমি পাচ্ছে’।

ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্টের জন্য মাঝেমধ্যেই নেটিজেনদনের তুলোধনার শিকার হন ভূমি। সম্প্রতি কম্বল দিয়ে তৈরি স্কার্ট পরে হাসির খোরাক হয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেও শিক্ষা নেননি!

ক্যারিয়ারের শুরু থেকেই চর্চায় থেকেছেন এই অভিনেত্রী। ‘দম লাগাকে হাঁইসা’ ছবিতে ৯০ কিলোর ভূমিকে দেখেছে দর্শক। এরপর নিজের ভোল পালটে সকলকে চমকে দেন তিনি।

৩৫ কিলো ওজন ঝরিয়ে ছিপছিপে আর তন্বী ভূমি তাক লাগিয়েছিলেন। তবে নিজেদের শরীর নিয়ে বলি-নায়িকাদের অবসেশনের কমতি নেই। 'ফ্ল্যাট বেলি' সবার পছন্দ, পোজ দেওয়ার সময় দম আটকে রাখার কায়দা নিয়েও বরাবর ট্রোলড হন অভিনেত্রী।

সম্প্রতি ভক্ষক সিরিজে সাংবাদিকের ভূমিকায় অভিনয় নজর কেড়েছে ভূমি। খুব শিগগিরই ভক্ষক নির্মাতাদের সঙ্গে ফের কাজ করতে চলেছেন তিনি। আগামিতে নেটফ্লিক্সের ‘দ্য রয়্যালস’-এ দেখা যাবে এই তারকাকে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top