সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


ভারতের উত্তরপ্রদেশ

চলন্ত গাড়ির সামনে হঠাৎ চলে এল বানর, প্রাণ গেল ৩ ব্যাংক কর্মকর্তার


প্রকাশিত:
১৩ মে ২০২৪ ১৬:০০

আপডেট:
২০ মে ২০২৪ ১১:৫৭

ফাইল ছবি

ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদ-আলিগড় জাতীয় মহাসড়কে একটি দ্রুতগামী ট্যাংকারের সঙ্গে গাড়ির সংঘর্ষে অন্তত তিন ব্যাংক কর্মকর্তার প্রাণহানি ঘটেছে। সোমবার প্রদেশের মোরাদাবাদের ডোমঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের এক কর্মকর্তা বলেছেন, মহাসড়কের মাঝখানে হঠাৎ একটি বানর চলে আসায়, সেটিকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে ব্যাংক কর্মকর্তাদের গাড়ি। নিহত তিন ব্যাংক কর্মকর্তা হলেন, অ্যাক্সিস ব্যাংকের ব্যবস্থাপক সৌরভ শ্রীবাস্তব, ক্যাশিয়ার দিব্যাংশু এবং অমিত।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, অ্যাক্সিস ব্যাংকের তিন কর্মকর্তাকে বহনকারী গাড়িটির সাথে একটি দ্রুতগামী ট্যাংকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।

এছাড়া ব্যাংক কর্মকর্তা অমিতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। উত্তরপ্রদেশ পুলিশ বলেছে, মহাসড়কে চলন্ত গাড়ির সামনে হঠাৎ একটি বানর এসে পড়ায়, সেটিকে বাঁচাতে গিয়ে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

দুর্ঘটনার পরপরই পথচারীরা ঘটনাস্থলে পৌঁছে পুলিশে খবর দেন। দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষের সঠিক কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top