শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১


ইউজিসির সচিব হলেন ফেরদৌস জামান


প্রকাশিত:
১ মার্চ ২০২২ ০৫:২২

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৬:০০

 ছবি : সংগৃহীত

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সচিব পদে নিয়োগ পেয়েছেন সংস্থাটির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ড. ফেরদৌস জামান। তিনি ইউজিসি সচিবের অতিরিক্ত দায়িত্বে ছিলেন।

এছাড়া ইউজিসি’র পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালকের অতিরিক্ত দায়িত্বে থাকা মোহাম্মদ জামিনুর রহমান পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এবং ইনফরমেশন ম্যানেজমেন্ট, কমিউনিকেশন এবং ট্রেনিং বিভাগের পরিচালকের অতিরিক্ত দায়িত্বে থাকা মোহাম্মদ মাকছুদুর রহমান ভূঁইয়া একই বিভাগে পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) ইউজিসির প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহর সভাপতিত্বে ১৬১তম পূর্ণ কমিশন সভায় রবিবার (২৭ ফেব্রুয়ারি) সচিব ও পরিচালক পদ ছাড়াও অতিরিক্ত পরিচালক, উপ-পরিচালক ও সিনিয়র সহকারী পরিচালক পদে আরও ১১ জন জনবল নিয়োগ ও পদোন্নয়ন অনুমোদন দেওয়া হয়।

সভায় ইউজিসি’র অতিরিক্ত পরিচালক পদে তাহমিনা রহমান, উপ-পরিচালক পদে নুসরাত শারিতা, মো. আব্দুল আলীম, মো. আসাদুজ্জামান ও মো. হাফিজুর রহমান এবং সিনিয়র সহকারী পরিচালক পদে লাবিবা মহসিন, শাহনাজ সুলতানা, মো. মামুন ও মো. ইমরান হোসেনকে নিয়োগের সুপারিশ অনুমোদন করা হয়। এছাড়া কমিশনের পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে মো. জালাল আহম্মদ ও মো. গোলাম মোস্তফাকে উপ-পরিচালক হিসেবে পদোন্নয়ন দেওয়া হয়েছে।

সভায় কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ, অধ্যাপক ড. মো. আবু তাহের, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. কাঞ্চন চাকমা, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের উপাচার্য মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্কুল অব এডুকেশনের ডিন অধ্যাপক সুফিয়া বেগম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব ফিশিং অ্যাডমিনিস্ট্রেশনের ডিন কমডোর এম সাজেদুল করিম, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আহসান পূর্ণ কমিশনের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন।

ডিএম/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top