শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১


‘এনআইডির কারণে টিকিট দিতে দেরি হচ্ছে’


প্রকাশিত:
২৪ এপ্রিল ২০২২ ২২:৩৪

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪২

ছবি : সংগৃহীত

ট্রেনের টিকিট কেনার জন্য জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেখাতে হয় কাউন্টারে। এতে টিকিট দিতে কিছুটা দেরি হচ্ছে বলে জানান কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার।

রোববার (২৪ এপ্রিল) সকালে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

মাসুদ সারওয়ার বলেন, এবারই প্রথম জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে টিকিট দেওয়া হচ্ছে। তাই ধীরগতি হচ্ছে কিছুটা। তারপরও আমরা চেষ্টা করছি যাত্রীরা যেন টিকিট পান।

অনলাইনে টিকিট পেতে সমস্যার বিষয়ে তিনি বলেন, গতকালও সকালে অনলাইনে টিকিট কাটা নিয়ে অনেকে সমস্যার কথা জানিয়েছেন। যখন টিকিট কাটা শুরু হয় তখন সবারই প্রত্যাশা থাকে শুরুতে পাওয়া। অনলাইনে একসঙ্গে ১০০ জন টিকিট কাটতে পারবে। কিন্তু দেখা যায়, একসঙ্গে এক হাজার জন অনলাইনে ঢুকার ফলে সমস্যাটা হয়।

তিনি বলেন, যাত্রীদের ভিড় এটাই প্রমাণ করে রেলওয়ের প্রতি মানুষের আস্তা বেড়েছে। এত ভিড় আমি কোথাও দেখিনি। আমাদের এখানে ২৭ হাজার ৭৫৩ টিকিট অনলাইন ও কাউন্টারে পাচ্ছেন যাত্রীরা।

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শনিবার (২৩ এপ্রিল) থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। রোববার (২৪ এপ্রিল) চলছে দ্বিতীয় দিনের মতো টিকিট বিক্রি কার্যক্রম। ফলে এদিন ভোর থেকেই মানুষ লাইনে দাঁড়িয়েছে। আবার অনেকে দাঁড়িয়েছেন রাত থেকেই।

ডিএম/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top