শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


অবশেষে সেই ইউএনওকে ওএসডি করার নির্দেশ


প্রকাশিত:
২৬ জুলাই ২০২২ ০৩:৫৮

আপডেট:
৩ মে ২০২৪ ১১:৫০

 ছবি : সংগৃহীত

সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ করা কক্সবাজারের টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সারকে প্রত্যাহার করে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করার নির্দেশ দেওয়া হয়েছে ।

সোমবার (২৫ জুলাই) দুপুরে সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ।

মন্ত্রিপরিষদ সচিব জানান, আমাদের প্রতি নির্দেশনা আছে যে, মোহাম্মদ কায়সারকে ওএসডি করে নিয়ে এসে তার বিরুদ্ধে আদালত কী ইনস্ট্রাকশন দেন সে অনুযায়ী অ্যাকশন নেওয়ার জন্য।

মন্ত্রিপরিষদ সচিবের বরাত দিয়ে আরও জানা যায়, গতকাল রোববার বিভাগীয় কমিশনারদের সম্মেলনে জোরালোভাবে বলা হয়েছে তারা যখন জেলায় যাবেন তখন সব কর্মকর্তাদের সঙ্গে মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। তিনি যে ভাষায় সেদিন কথা বলেছেন,সেই ভাষায় কারো সঙ্গে কথা বলা যায় না। কর্মকর্তারা যত বেশি ব্যবস্থাপনার কাজে থাকবেন, ওপরে থাকবেন তত বেশি মাথা ঠান্ডা করে সবার সাথে কথা বলতে হবে।

প্রসঙ্গত, নিচু জমিতে সরকারি টাকায় সরকারি ঘর নির্মাণের সংবাদ প্রকাশ করায় গত বৃহস্পতিবার একটি অনলাইন পোর্টালের প্রতিবেদককে গালাগাল করেন টেকনাফের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কায়সার খসরু। এ গালাগালের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে ইউএনওর ব্যাপক সমালোচনা হয়। পরদিন শুক্রবার বিকালে শহরের হিলডাউন সার্কিট হাউসের সম্মেলন কক্ষে উভয় পক্ষকে নিয়ে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের উদ্যোগে বৈঠক হয়।

 



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top