শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ


প্রকাশিত:
১৮ অক্টোবর ২০২৩ ১৮:৩৫

আপডেট:
১৭ মে ২০২৪ ১৫:৩৮

ছবি: সংগৃহীত

সরকারের পদত্যাগের দাবিতে এক দফার জনসমাবেশ থেকে নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঘোষিত কর্মসূচি অনুযায়ী আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ করবে দলটি।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে নয়াপল্টনের জনসমাবেশে নতুন এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ২৮ অক্টোবর মহাসমাবেশ থেকে আমাদের মহাযাত্রা শুরু হবে। এরপর সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা থেমে থাকব না।

বিএনপি মহাসচিব বলেন, জনসমাবেশের ঘোষণা থেকে সরকার জেনে রাখুন আপনারা আর নেই। বিএনপি ক্ষমতায় যাক এটা আমরা চাই না। আমরা চাই জনগণের অধিকার ভোট দিয়ে প্রয়োগ করে তার প্রতিনিধি নির্বাচিত করুক।

মির্জা ফখরুল বলেন, অনেক বাধা আসবে। সমস্ত বাধা অতিক্রম করে মহাসমাবেশকে সফল করে আমাদের জনগণের অধিকার আদায় করার লক্ষ্য অর্জন করতে হবে। আমরা শান্তিপূর্ণভাবে আমাদের কর্মসূচি পালন করব। শান্তিপূর্ণ কর্মসূচি দিয়েই আমরা অশান্তি সৃষ্টিকারী আওয়ামী লীগ সরকারের পতন ঘটাবো।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনার এখান থেকে চলে গিয়ে বসে থাকবেন না। আপনারা ঘরে ঘরে গিয়ে মানুষকে বার্তা দেন যে মানুষ জেগে উঠেছে। এই জাগরণের মধ্যে দিয়ে এই সরকারের পতন হবে।

জনসমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় দলটির স্থায়ী কমিটির সদস্য, সিনিয়র নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top