শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


এবার বিএনপি নেতা খায়রুল কবীর খোকন আটক


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২৩ ১০:০৭

আপডেট:
১৭ মে ২০২৪ ১৫:০১

খায়রুল কবীর খোকন (ফাইল ছবি)

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক জিএস ও বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবীর খোকনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার দিবাগত রাত দুইটার দিকে তাকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন খোকনের স্ত্রী বিএনপি নেত্রী শিরিন সুলতানা। তিনি জানান, রাজধানীর সিপাহীবাগের নবীনবাগ ক্যান্ট রেস্টুরেন্টের বিল্ডিংয়ের তার ভাইয়ের বাসা থেকে খোকনকে আটক করা হয়েছে।

এদিকে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের পল্লবীর বাসায় পুলিশী অভিযান চালিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

আগামী ২৮ অক্টোবরের মহাসমাবেশকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতাদের আটক করা হচ্ছে বলে অভিযোগ করেছে বিএনপি। এরআগে বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতার করা হয়েছে। এবার আটক করা হলো খায়রুল কবির খোকনকে।

বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের দফতর সম্পাদক সাইদুর রহমান মিন্টু জানিয়েছেন, বুধবার দিনে এবং রাতে অনেক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, চকবাজার থানার ২৮ নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব হাজী মো. মনিউর রহমান, নিউ মার্কেট থানাধীন ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য মো. হাশেম, ওয়ারী থানার ৪১নং ওয়ার্ড বিএনপির নেতা প্রদিপ আহমেদ, চকবাজারের ২৮ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান রবিন, বংশালের ৩৫ নং ওয়ার্ড বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মো. হারুন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আলমসহ প্রায় শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top