সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


প্রধানমন্ত্রী শেখ হাসিনা গিয়েছিলেন নিক্সন চৌধুরীর বাসায়


প্রকাশিত:
১৩ মে ২০২৪ ১১:৫৬

আপডেট:
২০ মে ২০২৪ ১৩:১০

ছবি সংগৃহিত

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা। গত শনিবার রাতে (১১ মে) নিক্সন চৌধুরীর বনানীর বাসায় যান তাঁরা।

গতকাল রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন নিক্সন চৌধুরী। তিনি পোস্টে লিখেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে গতকাল শনিবার রাতে আমাদের বনানীর বাসায়।’

পোস্টে কয়েকটি ছবি যুক্ত করেছেন নিক্সন চৌধুরী। ছবিতে শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে নিক্সন চৌধুরীর মা, স্ত্রী ও ছেলে রয়েছেন। এ ছাড়া যুবলীগ সভাপতি শেখ ফজলে শামসকেও (পরশ) ছবিতে দেখা যায়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন নিক্সন চৌধুরী। তিনি তাঁর প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহকে তৃতীয়বারের মতো পরাজিত করেন।

নিক্সন চৌধুরীর দাদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় বোন। তাঁর স্ত্রী তারিন হোসেন জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর মেয়ে। তারিন হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক উপকমিটির সদস্য।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top