সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


ডিভোর্স প্রসঙ্গে সরব আলভেজের স্ত্রী, কাহিনীতে নতুন মোড়


প্রকাশিত:
৫ ফেব্রুয়ারি ২০২৩ ০০:৩৮

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১০:২১

 ফাইল ছবি

কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল, কারাবন্দী দানি আলভেজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ চান তার স্ত্রী হোয়ানা সাঞ্জ। শুধু তাই নয়, একটি টেলিভিশনের প্রোগ্রামেও জানানো হয়েছিল আলভেজকে ছাড়তে চাওয়ার ব্যাপারটি তাদের নিশ্চিত করেছেন সাঞ্জ নিজেই। কিন্তু এবার সাঞ্জের বক্তব্যের পর পুরোপুরি ঘুরে গেল সবকিছু। আলভেজের কাছে ডিভোর্স চাওয়ার ব্যাপারে নাকি কোনো মন্তব্যই করেননি সাঞ্জ।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আলভেজের প্রসঙ্গে সাঞ্জ বলেন, ‘এটা স্পষ্ট করে বলতে চাই, আমি বলেছি উল্লেখ করে কিছু কথা ছড়ানো হয়েছে, যা পুরোপুরি মিথ্যা। আমি কোনো সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ করিনি এবং বিশেষ কোনো সাংবাদিকের সঙ্গেও কথা বলিনি। যদি কিছু বলতে হয়, তবে আমি হোয়ানা সাঞ্জ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিবৃতি দেব। এর বাইরে বাকি সবকিছু শুধুই অনুমান।’

‘এল প্রোগ্রামা ডি আনা রোহা’ নামে একটি টেলিভিশন অনুষ্ঠানে প্রচার করা হয়েছিল আলভেজকে ছাড়তে চান তার স্ত্রী। তাদের দাবি, আলভেজকে ফোন করে ডিভোর্স চেয়েছিলেন হোয়ানা। এমনকি তিনি নাকি সামনাসামনি দেখাও করতে চেয়েছিলেন আলভেজের। তবে ওই সংবাদ প্রচারের দুই-তিনদিনের মধ্যে আজ সবকিছু অস্বীকার করলেন হোয়ানা।

টিভি অনুষ্ঠানটির দাবি, সেই ফোন কলে আলভেজ হোয়ানাকে বলেছেন, তিনি তাকে হারাতে চান না। সে সময় হোয়ানাকে ভালোবাসার কথাও জানান আলভেজ। এদিকে তালাক চাওয়ার কথা অস্বীকার করলেও এরই মধ্যে ইনস্টাগ্রামে আলভেজের সঙ্গে নিজের বেশির ভাগ ছবিই সরিয়ে ফেলেছেন হোয়ানা।

বার্সেলোনায় থাকাকালে এক নারীর সঙ্গে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হয়েছেন দানি আলভেজ। ঘটনার জেরে সম্প্রতি মেক্সিকান ক্লাব পুমাস থেকেও চাকরিচ্যুত হয়েছেন ব্রাজিলিয়ান তারকা। স্পেনের ব্রায়ান্স-২ কারাগারে বন্দী আছেন আলভেজ। এর আগে অন্য কারাগারে থাকলেও নিরাপত্তার কারণে সেখান থেকে তাকে সরিয়ে এই কারাগারে আনা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top