সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


মিলানের ‘প্রথম’ টটেনহ্যামবধ


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৬

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৯

ফাইল ছবি

ব্রাহিম দিয়াজের একমাত্র গোলে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারকে হারিয়েছে এসি মিলান। মঙ্গলবার রাতে ঘরের মাঠ সান সিরোয় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অফ সিক্সটিনের প্রথম লেগের ম্যাচে স্পার্সদের বিপক্ষে তাদের জয় ১-০ গোলে। পরবর্তী রাউন্ডে যেতে হলে দ্বিতীয় লেগে অন্তত ২-০ ব্যবধানে জয় পেতে হবে ইংলিশ জায়ান্টদের।

অবশ্য ম্যাচের শুরুতে গোলের পর ব্যবধান আর বাড়াতে পারেনি মিলান। অন্যদিকে, গোল শোধ দিতে পারেনি স্পার্সরাও। তবে এর মধ্য দিয়েই একটি অপ্রাপ্তি ঘুচে গেল এসি মিলানের। প্রতিযোগিতামূলক ফুটবলে তারা প্রথমবারের মতো হারাল টটেনহ্যাম হটস্পারকে।

রাউন্ড অফ সিক্সটিনের প্রথম রাউন্ডের ম্যাচে ফেভারিট ছিল স্পার্সরা। মাঠে সেই ঝাঁজ দেখানোর আগেই গোল হজম করে বসে ইংলিশ জায়ান্টরা। ম্যাচের মাত্র ৭ম মিনিটে গোল করে মিলানকে লিড এনে দেন ব্রাহিম দিয়াজ।

শুরুতে যেন খুঁজেই পাওয়া যাচ্ছিল না প্রিমিয়ার লিগের দলটিকে। তবে পিছিয়ে পড়ার পর ধীরে ধীরে নিজেদের গুছিয়ে নেয় তারা। বল দখল ও আক্রমণে এগিয়েও যায়। কিন্তু শট ও লক্ষ্যে রাখা শটের বিবেচনায় এগিয়ে ছিল মিলান। ওই একটি গোল ছাড়া কোনো গোলরক্ষককে কঠিন কোনো পরীক্ষায় পড়তে হয়নি।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে জমে ওঠে ম্যাচ। গোলের জন্য মরিয়া দেখা যায় দুই দলকেই। তবে আর জালের দেখা পায়নি কোনো দলই। আগামী ৮ মার্চ টটেনহ্যামের মাঠে হবে ফিরতি লেগ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top