সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


বার্সেলোনায় গেলেন মেসি


প্রকাশিত:
২১ ফেব্রুয়ারি ২০২৩ ০২:৫৯

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০৮:২৬

ফাইল ছবি

রেফারির শেষ বাঁশি বাজার অপেক্ষা। ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে নিস্তব্ধ নিরবতা। আরেকটি হারের হতাশার দ্বারপ্রান্তে পিএসজি। এমন অবস্থা থেকে দলকে উৎসবের উপলক্ষ্য এনে দেন ‘জাদুকর’ লিওনেল মেসি।

লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে রুদ্ধশ্বাস থ্রিলারের ম্যাচের শেষ মুহূর্তে মেসির করা অবিশ্বাস্য ফ্রি কিক থেকে জয় পায় পিএসজি। অথচ আগের ম্যাচেও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্নের বিপক্ষে হারের পর মেসির দিকে আঙুল উঠেছিল ঠিকই।

তবে সমালোচকদের কথার জবাব মাঠেই দিলেন এই মহাতারকা। আরও একবার মেসি ম্যাজিক দেখল গোটা বিশ্ব। এদিকে, রুদ্ধশ্বাস সেই জয়ের পর দুই দিনের ছুটি পেয়েছে পিএসজির খেলোয়াড় ও কোচিং স্টাফরা। আর এই সুযোগে নিজের প্রিয় শহর বার্সেলোনায় ছুটে গেলেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী।

আগামীকাল (মঙ্গলবার) পর্যন্ত অনুশীলনের ব্যস্ততা নেই। অবসর সময়টা উপভোগ করতে পরিবারসহ উড়াল দিলেন নিজের দ্বিতীয় বাড়ি বার্সেলোনায়। কাতার বিশ্বকাপ জয়ের পর এই প্রথমবারের মতো সেখানে গেলেন মেসি।

পিএসজির সঙ্গে চুক্তি ঝুলে থাকা এবং বার্সেলোনায় আবারও প্রত্যাবর্তন নিয়ে যখন গুঞ্জন চলছে, তখন মেসির এভাবে ভ্রমণ নিয়ে হয়তো অনেকে দুয়ে দুয়ে চার মেলাতে পারেন। তবে আপাতত তেমন কোনো কিছুর ইঙ্গিত নেই।

এছাড়া কদিন আগে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসিও জানিয়েছেন, এই মুহূর্তে বার্সায় ফেরার কোনো সম্ভাবনা নেই মেসির। এছাড়া সম্ভাবনা রয়েছে যুক্তরাষ্ট্রের লিগে খেলার। তবে ২১ বছর ন্যু ক্যাম্প মাতানো সেই ভূমিতে এখন না ফিরলেও কদিন আগে খোদ মেসি জানিয়েছিলেন, যে কোনো ভূমিকায় হলেও আবার বার্সেলোনায় ফিরতে চান তিনি।

কাতালান ক্লাবটিতে প্রত্যাবর্তন ঘটুক বা না ঘটুক, স্পেনের এই শহরটি আজীবন হৃদয়ে থাকবে আর্জেন্টাইন খুদে জাদুকরের। আর তাইতো অবসর মিলতেই ছুটলেন সেখানে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top