সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


ঘুমের কারণে টিম বাস মিস করেছিলেন রয়


প্রকাশিত:
৫ মার্চ ২০২৩ ০৩:৩৬

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০৮:২৯

ফাইল ছবি

দ্বিতীয় ওয়ানডেতে ইংল্যান্ডের জয়ের নায়ক ছিলেন জেসন রয়। অথচ ম্যাচের আগে খেলা নিয়ে শঙ্কায় পড়েছিলেন তিনি। আর সেটাও হাস্যকর এক কারণে! স্রেফ ঘুমের জন্য এই ইংলিশ ওপেনার টিম বাস ধরতে পারেননি। পরে অবশ্য সময়মতোই পৌঁছেছেন মাঠে।

ম্যাচের আগের সময়টা দুঃস্বপ্নের মতো কেটেছে রয়ের। ম্যাচ শেষে সেই অভিজ্ঞতা রয় বলেছেন এভাবে, ‘এটা ছিল দুঃস্বপ্নের মতো। ঘুমের ট্যাবলেট আসলে আমার জন্য নয়। সকাল ১০টায় আমার ফোনে একটা কল আসে, “তুমি কি আসছ? বললাম, হ্যাঁ অবশ্যই। তাহলে কটা বাজে দেখো!” পুরোপুরি দুঃস্বপ্নের মতো ছিল। তবে দলের জয়ে ভূমিকা রাখতে পেরে ভালো লাগছে।’

গতকাল বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি তুলে নেন রয়। ১২৪ বলে ১৩২ রানের ইনিংস খেলেন, যা বাংলাদেশের মাটিতে ওয়ানডেতে ইংলিশ ব্যাটসম্যানদের মধ্যে ব্যক্তিগত সর্বোচ্চ।

বোধ হয় নিজেকে বাঁচাতেই এদিন জ্বলে উঠেছিলেন রয়। ব্যাট হাতে এমনিতেই সময়টে ভালো যাচ্ছিল না তার। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও ইংল্যান্ড দলে সুযোগ মেলেনি। ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেঞ্চুরি পেয়েছিলেন, তবে পরের তিন ম্যাচে আউট হয়েছেন দুই অঙ্ক ছোঁয়ার আগেই।

বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে ফিরতে হয়েছিল প্রথম ওভারেই। আর কাল দ্বিতীয় ওয়ানডের আগে ঘুমের কারণে মিস করেছিলেন ইংল্যান্ড দলের বাস। এরপর এমন একটা ইনিংস না খেললে জেসন রয় হয়তো কিছুতেই নিজেকে ক্ষমা করতে পারতেন না!



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top