সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


মাসসেরার পুরস্কার জিতে উচ্ছ্বসিত রোনালদো


প্রকাশিত:
৬ মার্চ ২০২৩ ০৩:৫৭

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০৮:২৩

ফাইল ছবি

আল নাসরের হয়ে শুরুটা বিবর্ণ হলেও দ্রুতই চেনা ছন্দে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দারুণ খেলার স্বীকৃতিও পেয়ে গেছেন পর্তুগিজ মহাতারকা। সৌদি আরবের প্রো লিগে ফেব্রুয়ারির মাসসেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন এই ফরোয়ার্ড।

ইউরোপের বড় বড় ক্লাবের হয়ে এক সময় মাঠ দাপিয়েছেন পর্তুগিজ সুপারস্টার। সেখানে তার সঙ্গে লড়াই চলতো সতীর্থ কিংবা প্রতিদ্বন্দ্বী ক্লাবের ফুটবলারদের। সে কারণে সৌদি ক্লাব আল-নাসরে যোগ দেওয়ার বিষয়টি অনেকেই ভালো চোখে দেখেননি। তবে নাসরের হয়ে মাঠে নেমে ধীরে ধীরে নিজের খোলস ছেড়েছেন। সর্বশেষ চার ম্যাচের দুটিতেই হ্যাটট্রিক করেছেন তিনি।

গত মাসে লিগের চার ম্যাচে তিনি করেছেন ৮ গোল। এমনকি সতীর্থদের আরও দুটি গোলে বল জোগান দিয়েছেন তিনি। যা তাকে ফেব্রুয়ারির শেষে এসে সেরার পুরস্কার এনে দিয়েছে। এর আগে লিগে জানুয়ারি-সেরা হওয়ার পুরস্কার জিতেছিলেন রোনালদোর প্রতিদ্বন্দ্বী ক্লাব আল-হিলালের সালেম আল দাওসারি।

অথচ গত জানুয়ারিতে দলের হয়ে তিনি কোনো স্কোর এবং অ্যাসিস্ট করতে পারেননি। অসাধারণ নৈপুণ্যে আল নাসরকে তিনি পয়েন্ট টেবিলের শীর্ষে নিয়ে গেছেন। ৩৮ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ড ক্যারিয়ারের পড়ন্ত বেলায় অবস্থান করছেন। তবুও নিজের স্বভাবজাত পারফরম্যান্স ধরে রেখেছেন তিনি। গত ৩ ফেব্রুয়ারি রোনালদো ক্লাব ক্যারিয়ারের ৫শ গোল পূর্ণ করেছেন। এর মাত্র ৬ দিন পরই আল-ফাতেহ’র বিপক্ষে নতুন লিগের হয়ে নিজের প্রথম হ্যাটট্রিক করেন রোনালদো।

আল বাতিনের বিপক্ষে গত শুক্রবার আল নাসরের ৩-১ গোলে জয়ের ম্যাচে অবশ্য জালের দেখা পাননি রোনালদো। ম্যাচ শুরুর আগে তার হাতে মাসসেরার পুরস্কার তুলে দেওয়া হয়।

ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে শনিবার রোনালদো লিখেছেন, এই খেতাব আরও জিততে চান তিনি। সৌদি লিগের ফেব্রুয়ারি মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে আমি খুশি। আশা করি অনেকগুলোর মধ্যে এটি প্রথম! এই দলের অংশ হতে পেরে গর্বিত।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top