সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


ফের মেজাজ হারালেন রোনালদো


প্রকাশিত:
১০ এপ্রিল ২০২৩ ২০:৪৬

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০২:৩৬

 ফাইল ছবি

হঠাৎ ছন্দপতন। সৌদি প্রো লিগে বড়সড় ধাক্কাই খেল ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। রোববার (৯ এপ্রিল) সুযোগ মিসের মহড়ায় পয়েন্ট তালিকার নিচু সারির দল আল ফায়হার সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা। এতে করে প্রো লিগে শীর্ষে থাকা আল ইতিহাদের চেয়ে তিন পয়েন্টে পিছিয়ে পড়েছে তারা।

আল নাসরের হোঁচট খাওয়ার দায়টা রোনালদোরও। বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। ম্যাচ শেষে হতাশাও লুকাতে পারেননি ৩৮ বছর বয়সী পর্তুগিজ তারকা। প্রতিপক্ষের একজনের সঙ্গে তর্কে জড়িয়েছেন। মাঠ ছেড়েছেন করমর্দন ছাড়াই।

নতুন এক ধারা শুরু করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো! যেন তিনি মাঠে নামছিলেনই জোড়া গোলের লক্ষ্যে। টানা তৃতীয় ম্যাচে জোড়া গোল করে বিরল এক হ্যাটট্রিক করেছিলেন সর্বশেষ ম্যাচেই। প্রথম দু’বার পর্তুগালের জার্সিতে এবং এরপর সর্বশেষ আল-নাসরের হয়ে দুই গোল করেন সিআরসেভেন। রোববার আল ফায়হার মাঠে রোনালদোর জোড়া গোলের ধারা কাটা পড়ল। গোলই পাননি পর্তুগিজ তারকা।

অবশ্য ম্যাচের প্রথমার্ধেই রোনালদোর গোলে এগিয়ে যেতে পারতো আল নাসর। ফাঁকা জায়গায় বল পেয়েছিলেন। সামনে ছিলেন কেবল আল ফায়হার গোলরক্ষক। তবে ঠিকমতো শট নিতে ব্যর্থ হন পর্তুগিজ তারকা। বিরতির পরও বেশ কয়েকটি সুযোগ পেয়েছিলেন। তবে লক্ষ্যভেদ করতে পারেননি একবারো। ম্যাচের ৭১তম মিনিটে বক্সের বেশ বাইরে থেকে রোনালদোর দূরপাল্লার ফ্রি কিক লক্ষ্যভ্রষ্ঠ হয়। এরপর আরো একবার আশা জাগিয়েও হতাশ করেন রোনালদো।

ম্যাচের পরের একটি ভিডিও ফুটেজে দেখা যায়, শেষ বাঁশি বাজার পর মাঠ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন রোনালদো। চোখমুখে তার বিরক্তির ছাপ। এ সময় প্রতিপক্ষ দলের এক ফুটবলারকে উদ্দেশ্য করে বলতে থাকেন, ‘তুমি খেলতে চাও না, না?’মূলত শেষ দিকে আল ফায়হার খেলোয়াড়দের সময় নষ্টকে ইঙ্গিত করছিলেন রোনালদো। আল–জাকানও অবশ্য চুপ থাকেননি। রোনালদোর কথার জবাবে তিনিও কিছু একটা বলেন।

এদিন প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য করমর্দনও করেননি আল নাসর অধিনায়ক। এর আগেও বেশ কয়েকবার মেজাজ হারাতে দেখা গেছে সিআরসেভেনকে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top