সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


জিতেও মন ভরেনি আনচেলত্তির


প্রকাশিত:
১৩ এপ্রিল ২০২৩ ১৯:১৩

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০২:২৮

ছবি সংগৃহিত

২-০ গোলের জয় মানে ব্যবধান স্পষ্টই। তবে ম্যাচে রিয়াল মাদ্রিদের দাপট এতটাই ছিল যে এই জয়ে মন ভরছে না থিবো কর্তোয়ার। আরও গোল করে প্রথম লেগেই লড়াইয়ের উত্তেজনা পুরোপুরি শেষ করে দিতে না পারায় তিনি কিছুটা হতাশ।

চেলসি ১০ জন হয়ে যাওয়ার পর আরও গোল করতে না পারায় আক্ষেপ আছে কার্লো আনচেলত্তিরও। তবে রিয়াল মাদ্রিদ কোচ খুব একটা অখুশি নন এই জয়ে।

আনচেলত্তি বলেন, '২-০ আমাদের জন্য ভালো ফল। তবে আমরা হতাশ যে তৃতীয় এমনকি চতুর্থ গোলটি করতে পারিনি। পরের সপ্তাহে (দ্বিতীয় লেগে) যখন মাঠে নামব, আশা করি আজকে আরেকটি গোল বেশি করতে না পারার আক্ষেপ করতে হবে না আমাদের।'

প্রথমার্ধের একমাত্র গোলটি করেন করিম বেনজেমা। চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে সবশেষ ৯ ম্যাচে দার গোল হলো ১৪টি। এই টুর্নামেন্টে তার সবশেষ ১১ গোলই ইংলিশ ক্লাবগুলোর বিপক্ষে-চেলসির বিপক্ষে ৫টি, লিভারপুল ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৩টি করে। সব মিলিয়ে ইংলিশ ক্লাবগুলোর বিপক্ষে ২৬ ম্যাচে ২০ গোল হয়ে গেল তার।

বেনজেমার ওই গোলের পর বারবার বিপজ্জনক হয়ে উঠলেও গোলের দেখা পাচ্ছিল না রিয়াল। ম্যাচের ৫৯তম মিনিটে রদ্রিদোকে পেছন থেকে টেনে ফেলে দিয়ে সরাসরি লাল কার্ড দেখেন চেলসির ডিফেন্ডার বেন চিলওয়েল। রিয়াল তার পরও পারছিল না ব্যবধান বাড়াতে। ৭১তম মিনিটে রদ্রিগোর জায়গায় আসেন্সিওকে নামান আনচেলত্তি। মিনিট তিনেকের মধ্যে দারুণ ফিনিশিংয়ে রিয়ালকে আরও এগিয়ে নেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top