সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


মুস্তাফিজকে একাদশে দেখছেন টম মুডি


প্রকাশিত:
১৫ এপ্রিল ২০২৩ ২০:১৫

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০২:২৭

 ফাইল ছবি

চলমান আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন মুস্তাফিজুর রহমান। তবে শুরুর দিকে টানা তিন ম্যাচ ডাগআউটে বসে থাকার পর সর্বশেষ ম্যাচে একাদশে সুযোগ মেলে টাইগার এই পেসারের।

অবশ্য নিজের খেলা প্রথম ম্যাচেই সুযোগ ছিল দিল্লির ‘নায়ক’ বনে যাওয়ার। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেননি তিনি, হয়ে উঠেন ‘ম্যাচ হারিয়ে দেওয়া’ ভিলেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সেই ম্যাচে ইনিংসের ১৯তম ওভারে মুস্তাফিজের ওভারে আসে দুটি ছক্কা। আর সেখানেই দিল্লির প্রথম জয় পাওয়ার সম্ভাবনা ঘুচে কবর রচিত হয়ে যায়। যদিও টাইগার পেসারই দিল্লিকে ম্যাচে ফিরিয়েছিলেন। নিজের করা তৃতীয় ওভারে ওয়াইড ইয়র্কারে মুস্তাফিজ বিদায় করেছিলেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মাকে।

এর আগের ওভারেও দুর্দান্ত বোলিং করেছিলেন মুস্তাফিজ, দিয়েছিলেন মাত্র ২ রান। তবে নিজের করা প্রথম ওভারে ১৩ রান খরচ করেন ফিজ। আর শেষ ওভারে হজম করেন দুই ছক্কা। এরপর আজকের ম্যাচে মুস্তাফিজকে দেখা যাবে কিনা এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা। তবে মুস্তাফিজের সাবেক কোচ টম মুডি বলছেন সুযোগ মিলবে ফিজের।

ইএসপিএন ক্রিকইনফোর টি-টোয়েন্টি টাইম আউট অনুষ্ঠানে অভিজ্ঞ এই কোচ বলেছেন, ‘আমার মনে হয় মিচেল মার্শ খেলবে। ওয়ার্নার ওপেন করবে, মার্শ খেলবে তিন নম্বরে। আর এই মাঠে মুস্তাফিজ ও এনরিখ নর্কিয়া দুজনকেই খেলাতে হবে। তাই বাদ পড়তে হচ্ছে পাওয়েলেকে।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top