সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


সম্পদের ভাগ চান স্ত্রী, কিন্তু হাকিমির সব সম্পত্তি মায়ের নামে


প্রকাশিত:
১৫ এপ্রিল ২০২৩ ২১:২০

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০২:২৪

 ফাইল ছবি

বিপদ যেন পিছু ছাড়ছে না মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমির। প্রথমে তার বিরুদ্ধে এক নারী যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন। এরপর সেই ঘটনার রেশ ধরে স্ত্রী তাকে তালাক দিতে চান। তবে হাকিমির বিপদ এখন মোড় নিয়েছে অন্য দিকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, হাকিমির স্ত্রী হিবা আবুক হাকিমির সম্পদের অর্ধেক দাবি করেছেন। কিন্তু সেই দাবির পরেই জানা গেছে নতুন এক তথ্য। মার্কা জানিয়েছে ,হাকিমির সম্পদের কোনো কিছুই এখন আর তার নামে নেই। হাকিমির সব সম্পত্তি তার মায়ের নামে রয়েছে। এমনকী গেল কয়েক বছর ধরে হাকিমির বেতনও নিয়ে আসছেন তার মা।

এক হিসাবে জানা গেছে, হাকিমির সম্পদের পরিমাণ সব মিলিয়ে ২৪ মিলিয়ন ডলার। প্রতি মাসে পিএসজি থেকে এই তারকা ফুটবলার পেয়ে থাকেন ১ মিলিয়ন ডলার। সব মিলিয়ে হাকিমির এই সম্পদের ৮০ শতাংশই নিয়ন্ত্রণ করছেন তার মা। অন্যদিকে, হাকিমির চেয়ে ১২ বছরের বড় স্ত্রী হিবার সম্পদের পরিমাণ ২ মিলিয়ন ডলারের মতো।

যদি হাকিমির সঙ্গে বিচ্ছেদ হয় তাহলে তার স্ত্রী হিবা ৮.৫ মিলিয়ন ডলার পর্যন্ত পেতে পারতেন। কিন্তু হাকিমির সম্পত্তি তার মায়ের নামে হওয়ার সেটা এখন কঠিন হয়েই দাঁড়িয়েছে। এর আগে গেল কিছুদিস আগে ২৪ বছর বয়সী এক নারী হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

এর আগে ফরাসি সংবাদ সংস্থা এএফপি জানিয়েছিল, গত ২৬ ফেব্রুয়ারি ২৪ বছর বয়সী এক নারী হাকিমির বিরদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ তোলেন। ছুটি কাটাতে সন্তানকে নিয়ে তিনি বর্তমানে দুবাইয়ে আছেন। এরই সুযোগে বোলেন-বিলান কোর্টের নিজ বাড়িতে সেই নারীকে আমন্ত্রণ জানান হাকিমি। তবে সপ্তাহখানেক পর পিএসজি তারকার বিরুদ্ধে পুলিশের কাছে সেই নারী অভিযোগ করেন।

এদিকে, হাকিমির বিরুদ্ধে ওঠা অভিযোগকে মিথ্যা বলে দাবি করে তার আইনজীবী ফ্যানি কোলিন জানান, ‘তিনি (হাকিমি) কোনো ভুল কিছু করেননি। অভিযোগকারী নারী মিথ্যা বলছেন। তাই বিচার প্রক্রিয়াতেও হাকিমি শান্ত আছেন এবং বিচারে নির্দোষ বলে প্রমাণিত হবেন।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top