সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


কলকাতার টানা হার নিয়ে ব্যঙ্গ করলেন গিল


প্রকাশিত:
৩০ এপ্রিল ২০২৩ ২৩:১৯

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০০:৩৪

 ফাইল ছবি

চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের পরাজয়ের পাল্লা ভারী। ৯ ম্যাচে তাদের জয় মাত্র তিনটি। গতকাল রাতে ইডেন গার্ডেনে গুজরাট টাইটান্সের কাছে হেরেছে তারা। কিন্তু গুজরাটের ওপেনার শুভমান গিলকে ছেড়ে দিয়েছে কলকাতা। গতকাল ইডেনে ম্যাচ জেতার পর নাইট রাইডার্সকে খোঁচা দিতে দেননি তরুণ ওপেনার।

ইডেনের ম্যাচটিতে গিলকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করেছিলেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডে। ১ রানের জন্য ফিফটি হাতছাড়া হলেও ৩৫ বলে ৪৯ রানের ইনিংস এসেছে তার ব্যাট থেকে। মেরেছেন ৮টি বাউন্ডারি।

গুজরাটে যাওয়ার আগে ৪ বছর কলকাতার হয়ে খেলেছেন গিল। কিন্তু তার ধারণা তাকে সঠিক মূল্যায়ন করেনি কলকাতা। তাই গতকাল ম্যাচ শেষে সোশ্যাল সাইটে তিনটি ছবি পোস্ট করে গিল লিখেছেন, ‘ডে রাইডার্স’

সাবেক দলকে নিয়ে এমন ব্যাঙ্গ করে সোশ্যাল সাইটে প্রশংসা পেয়েছেন গিল। কারণ, বাজে পারফর্মেন্স এবং প্রশ্নবিদ্ধ দল গঠনের কারণে কলকাতা সমর্থকের সংখ্যা হু হু করে কমে গেছে। গিলের পোস্টে হাসির ইমোজি দিয়েছেন গুজরাট অধিনায়ক হার্দিকও।

চলতি আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে গিলের সংগ্রহ ৩৩৩ রান। সর্বোচ্চ রানের তালিকায় তিনি বিরাট কোহলির সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে আছেন। গত বছরও গুজরাটের হয়ে ভালো পারফরম্যান্স করেছিলেন এই ওপেনার। সবাই তার দক্ষতায় আস্থা রাখতে পারলেও কলকাতা কর্তৃপক্ষ পারেনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top