সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


তামিমকে নার্ভাস করতে পাপনের নিষেধ


প্রকাশিত:
১৩ মে ২০২৩ ১৭:০৮

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০০:২৭

 ফাইল ছবি

ব্যাট হাতে সময়টা মোটেও ভালো যাচ্ছে না টাইগার কাপ্তান তামিম ইকবালের। ক্রিজে নেমে এই বাঁ-হাতি ওপেনার থিতু হয়েও ইনিংস বড় করতে পারছেন না। ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ যখন কড়া নাড়ছে, তখন তামিমের এমন হতশ্রী ব্যাটিং নিশ্চয় শঙ্কা জাগাচ্ছে।

তবে বড় আসরের আগেই তামিম ফর্মে ফিরবেন এমনটাই আশা করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তাই তো তিনি এখনই টাইগার অধিনায়ককে নার্ভাস করতে নিষেধ করেছেন।

বাংলাদেশের সর্বশেষ ১০ ওয়ানডে ম্যাচের পরিসংখ্যান দেখলে বোঝা যায়, তেমন ভালো সময় যাচ্ছে না তামিমের। এই সময়ের মধ্যে মাত্র এক ইনিংসে অর্ধশতকের দেখা পেয়েছেন তিনি। এছাড়া ঘরের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে করেন অপরাজিত ৪১ রান।

বর্তমানে ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলছে বাংলাদেশ। যেখানে প্রথম ম্যাচে তামিম ১৪ এবং দ্বিতীয় ওয়ানডেতে মোটে ৭ রান করেন। সবমিলিয়ে এই টাইগার অধিনায়ক ব্যাট হাতে বেশ সংগ্রামই করছেন। ফলে তামিমের এমন ফর্মহীনতা নিয়ে নাজমুল হাসান পাপনের মন্তব্য জানতে চাওয়া হয়।

জবাবে বিসিবি প্রধান বলেন, ‘তামিম আমাদের একজন সেরা ব্যাটার ও ওপেনার। এসব বলে ওকে আর নার্ভাস কইরেন না। মুশফিককে নিয়ে অনেক কথা বলা হয়েছিল, ফিরে আসে নাই? সুপারভাবে ফিরে আসছে। তামিমও ফিরে আসবে। আমাদের সবাই ভালো খেলবে এবং এ ব্যাপারে আমি অনেক বেশি আশাবাদী।’

এছাড়া বিশ্বকাপের আগে আফগানিস্তানের বিপক্ষের সিরিজ ও এশিয়া কাপের মাধ্যমে দল চূড়ান্ত করার ইঙ্গিতও দিয়েছেন পাপন, ‘আমার ধারণা আফগানিস্তানের বিপক্ষে সব দেখা শেষ হবে এবং যে দলটা থাকবে এশিয়া কাপে, সেটাই আমাদের বিশ্বকাপ খেলবে।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top