রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


আথিয়াকে নিয়ে স্ট্রিপ ক্লাবে লোকেশ


প্রকাশিত:
২৮ মে ২০২৩ ১৭:৫৫

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ২২:২৬

 ফাইল ছবি

চোটে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথেই ছিটকে গেছেন লোকেশ রাহুল। শুধু আইপিএল থেকেই নয়, বরং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লিউটিসি) ফাইনাল থেকেও ছিটকে যান লক্ষ্মৌ সুপার জায়ান্টসের অধিনায়ক। যদিও ডব্লিউটিসি ফাইনালের আগে তিনি ইংল্যান্ডেই রয়েছেন তিনি।

লন্ডনে অস্ত্রপোচারের পরে তাকে ক্র্যাচ নিয়ে হাঁটতে দেখে দ্রুত সুস্থতা কামনা করেন ভক্তরা। তবে কয়েকদিনের মধ্যেই নেটিজেনদের ক্ষোভের মুখে পড়তে হলো রাহুলকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে লন্ডনের একটি স্ট্রিপ ক্লাবে এক ব্যক্তিকে দেখা যায়, যাকে লোকেশ রাহুল বলে দাবি করেন নেটিজেনরা। তার সঙ্গে স্ত্রী আথিয়া শেট্টিও সেখানে উপস্থিত ছিলেন বলে খবর ছড়িয়ে পড়ে।

ছড়িয়ে পড়া ওই ভিডিওটির ব্যাপারে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। অনেকের মতে, বিয়ের কয়েক মাসের মধ্যে বউকে নিয়ে এমন যৌন উদ্দীপক নাচ দেখতে যাওয়া, তারকা ক্রিকেটারের এ আবার কেমন রুচি! কেউ কেউ বলেন যে, ব্যক্তিগত বিষয় নিয়ে অহেতুক আলোচনা না করাই ভালো। স্ত্রীকে নিয়ে কোথাও বেড়াতে যেতেই পারেন লোকেশ। এক্ষেত্রে সঙ্গে স্ত্রী না থাকলে বরং সমালোচনা করা যুক্তিযুক্ত ছিল।

অবশেষে অকারণ বিদ্রুপকারীদের জবাব দেলেন আথিয়া। বিষয়টি পরিষ্কার করতে ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ছবি ও সংক্ষিপ্ত বার্তা পোস্ট করেন তিনি। আথিয়া জানান, তিনি, লোকেশ ও তার কিছু বন্ধু মিলে সাধারণ একটা জায়গায় গিয়েছিলেন, যেখানে সবাই যায়।

স্ট্রিপ ক্লাবে যাওয়ার খবরকে নস্যাৎ করে আথিয়া লেখেন, ‘আমি সচরাচর নীরব থাকতেই পছন্দ করি ও প্রতিক্রিয়া দেখাই না। তবে কখনও কখনও নিজের হয়ে কথা বলা দরকার। রাহুল, আমি ও আমার বন্ধুরা একটি নিয়মিত জায়গায় গিয়েছিলাম, যেখানে সবাই যায়। প্রসঙ্গের বাইরের বিষয়কে আমল দেওয়া বন্ধ করুন ও খবর প্রকাশ করার আগে সত্যতা যাচাই করে নিন।’

উল্লেখ্য, এর আগে ‘কফি উইথ করণ’-এ হার্দিক পান্ডিয়ার সঙ্গে একটি শো করার সময় নারীদের নিয়ে অসম্মানজনক কথাবার্তা বলার জন্য শাস্তিও পেতে হয়েছে লোকেশ রাহুলকে। এবার তাকে ঘিরে ফের শুরু হয়েছে বিতর্ক। সেই বিতর্কে জল ঢালতেই উদ্যোগ নেন তার স্ত্রী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top