রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


এশিয়ায় পা রাখলেন মেসিরা


প্রকাশিত:
১০ জুন ২০২৩ ১৯:০৫

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩২

 ফাইল ছবি

বার্সেলোনার প্রস্তাব এড়িয়ে আমেরিকান মেজর লিগ সকার (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে লিওনেল মেসির যোগদানের বিষয়ে ব্যস্ত বিশ্ব গণমাধ্যম। তবে এই আর্জেন্টাইন মহাতারকার মায়ামির হয়ে নামতে এক মাসেরও বেশি সময় লাগবে।

তার আগে এশিয়া সফরে এসেছে আর্জেন্টিনা। মেসির নেতৃত্বাধীন দলটি অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে ইতোমধ্যে চীনের বেইজিংয়ে পৌঁছেছেন।

ফিফা উইন্ডোতে মেসিদের এশিয়া সফরের সূচি আগে থেকেই নির্ধারিত ছিল। প্রীতি ম্যাচের আরও অন্তত ৬ দিন বাকি থাকলেও, আজ (১০ জুন) সকালেই তারা বেইজিংয়ে পা রাখেন। আগামী বৃহস্পতিবার (১৫ জুন) বেইজিং ওয়ার্কার্স স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবেন তারা।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস বলছে, মেসিদের বরণ করতে বেইজিং বিমানবন্দরে দর্শকদের একটি দল হাজির হয়েছিলেন। এই সময় তার সঙ্গে ছিলেন আনহেল ডি মারিয়া, রদ্রিগো ডি পল, লিয়েন্দ্রো পারেদেস, এনজো ফার্নান্দেজ ও নাহুয়েল মলিনা। স্থানীয় সংবাদমাধ্যমে দেওয়া ভিডিওতে দেখা যায়, তারা দ্রুত বিমান থেকে নেমে বাসে ওঠে যান।

এর আগেই আর্জেন্টাইন স্কোয়াডে যোগ দিয়েছিলেন নিকোলাস ওটামেন্ডি ও ক্রিস্টিয়ান রোমেরো। তবে আরও বেশ কয়েকটি ছবিতে আর্জেন্টিনার স্কোয়াডে থাকা অন্যান্য ফুটবলারদের বিমানবন্দরে থেকে বের হতে দেখা যায়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top