রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


মেসির সঙ্গে মায়ামিতে যাচ্ছেন আলবা


প্রকাশিত:
১৯ জুন ২০২৩ ১৭:১৪

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ২০:২১

 ফাইল ছবি

লিওনেল মেসি আল হিলালে নাম লেখালে তার সঙ্গে সৌদি আরবে পাড়ি জমাতে পারেন আরও কজন তারকা ফুটবলার, বেশ কিছুদিন আগেও এমন খবর নিয়মিত প্রকাশ করেছে অনেক ইউরোপীয় সংবাদমাধ্যম। সেসব তারকার মধ্যে ছিল মেসির সাবেক বার্সা সতীর্থ জর্দি আলবার নামও।

তবে আল হিলালের বিপুল অর্থের প্রস্তাবেও রাজি হননি মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক বেছে নিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিকে। পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ না হওয়ায় ইন্টার মায়ামিতে আনুষ্ঠানিকভাবে নাম লেখাননি। তবে ডেভিড বেকহামের ক্লাবে যোগ দেওয়ার বিষয়টি পাকা করে ফেলেছেন।

ওদিকে আলবাও বার্সার সঙ্গে ১১ বছরের সম্পর্ক ছিন্ন করে নতুন ক্লাবে যাওয়ার ঘোষণা দিয়েছেন। স্প্যানিশ ডিফেন্ডারকে পেতে আগ্রহ দেখিয়েছিল ইন্টার মিলান, আতলেতিকো মাদ্রিদ ও সৌদির একটি ক্লাব।

তবে আলবা ও তার প্রতিনিধিরা আলোচনা চালিয়ে যাচ্ছিলেন ইন্টার মায়ামির সঙ্গে। মেসি যেহেতু যুক্তরাস্ট্রে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, তাই আলবাও চাইছেন সেখানে যেতে; মেসির সতীর্থ হিসেবে ইন্টার মায়ামিতেই খেলতে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো এবার জানিয়েছে, ইন্টার মায়ামির সঙ্গে চুক্তি করতে মৌখিক সম্মতি দিয়েছেন আলবা। মুক্ত খেলোয়াড় (ফ্রি এজেন্ট) হয়ে যাওয়ায় তাকে নিতে দর–কষাকষি করতে হবে না মায়ামিকে।

মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটিতে নাম লেখালে সর্বোচ্চ ২ মিলিয়ন ডলার (২১ কোটি ৬০ লাখ টাকা) বেতন পেতে পারেন ৩৪ বছর বয়সী এই লেফট–ব্যাক। এর বাইরে বিজ্ঞাপন থেকেও আয় করতে পারবেন। ক্লাবের লক্ষ্য পূরণ করতে পারলে থাকবে বোনাসও।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top