রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


বিশ্বকাপ মাতানো মডেলের সঙ্গে হলান্ডের ‘ডেটিং’


প্রকাশিত:
২ জুলাই ২০২৩ ১৭:৩৮

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৭

 ফাইল ছবি

ম্যানচেস্টার সিটির হয়ে দুর্দান্ত মৌসুম পার করেছেন আর্লিং হলান্ড। ব্যক্তিগতভাবে গোলের অনন্য রেকর্ডের ইংলিশ ক্লাবটির হয়ে জিতেছেন শিরোপার ‘ট্রেবল’। পেপ গার্দিওলার অধীনে তারা ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা, এফএ কাপ এবং সর্বশেষ চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তুলেছে।

বর্তমানে ছুটিতে থাকা হলান্ডকে এবার কাতার বিশ্বকাপের আলোচিত মডেল ইভানা নোলের সঙ্গে ঘুরতে দেখা গেছে।

সর্বশেষ বিশ্বফুটবলের মেগা আসরটিতে ‘হটেস্ট ফ্যানের’ তকমাও পেয়েছিলেন ইভানা। সাবেক এই মিস ক্রোয়েশিয়া টুর্নামেন্টজুড়ে উত্তেজনাপূর্ণ সব ম্যাচ ছাপিয়ে বাড়তি নজর কেড়েছিলেন। গত শুক্রবার (৩০ জুন) স্পেনের ইবিজায় বেড়াতে গিয়েছিলেন হলান্ড।

প্লায়া সোলেইল বিচ ক্লাবে নরওয়ের এই স্ট্রাইকার ইভানার সঙ্গে ছবি তুলেছেন। দুজনের যুগলবন্দী ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন ক্রোয়াট এই মডেল।

তবে তাদের দুজনের এমন দেখা হঠাৎ হয়েছে নাকি পরিকল্পিত, সেটি নিশ্চিত হওয়া যায়নি। যদিও সর্বশেষ ট্রেবল জয়ের পর হলান্ডকে তার দীর্ঘদিনের বান্ধবী ইজাবেল জোহানসেনের সঙ্গে দেখা গেছে। বরুসিয়া ডর্টমুন্ডে খেলার সময় থেকে ইজাবেলের সঙ্গে হলান্ডের সম্পর্ক।

দুজনকে সর্বপ্রথম ২০২২ সালের নভেম্বরে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায় স্পেনের মারভেলায়। ইজাবেলও একজন ফুটবলার, নরওয়ের জাতীয় নারী দলের হয়ে তিনি খেলছেন।

এদিকে, আগে থেকেই বিভিন্ন ক্রীড়ার ইভেন্টে মাঠে হাজির হয়ে চমক দিয়ে আসছেন ইভানা। ক্রোয়েশিয়ার পতাকার আদলে পোশাক পরে প্রায়ই খেলা দেখতে আসতেন কাতার বিশ্বকাপেও। সেখানে যাওয়ার পর ইনস্টাগ্রামে হু-হু করে ইভানার অনুসারী সংখ্যা বাড়তে থাকে।

প্রতিদিন গড়ে ২ লাখের বেশি মানুষ অনুসরণ করতে থাকেন তাকে। মাঠে উপস্থিত দর্শকেরা তার সঙ্গে সেলফি তুলেছেন। ডজনখানেক বিয়ের প্রস্তাবও পেয়েছিলেন ক্রোয়েশিয়ার সাবেক বিশ্বসুন্দরী ও ইনস্টাগ্রাম মডেল।

সপ্তাহখানেক বাদেই ম্যানসিটির ডেরায় ফিরবেন হলান্ড। তার আগে স্পেনে তিনি সতীর্থ আয়মেরিক লাপোর্তের বিয়েতে হাজির হয়েছিলেন। একই সময়ে তার সঙ্গে সাক্ষাৎ হয় ইভানার। প্রকাশিত ছবিতে দেখা যায়, হলান্ড নীল পোশাক পরেছেন। অন্যদিকে, ইভানা পরেছেন হলুদ-সবুজ মিশ্রিত টপস।

বরুসিয়া ডর্টমুন্ড থেকে ২০২২-২৩ মৌসুমে ম্যানসিটিতে যোগ দিয়েছেন হলান্ড। ইংলিশ শিবিরে এসেই তিনি রেকর্ড বই ওলট-পালট করে দিয়েছেন। সব প্রতিযোগিতা মিলিয়ে ৫৩ ম্যাচে করেছেন ৫২ গোল ও অ্যাসিস্ট করেছেন ৯ গোলে। তবে শুধুমাত্র ইংলিশ প্রিমিয়ার লিগেই করেছেন ৩৬ গোল। প্রিমিয়ার লিগে যা এক মৌসুমে সর্বোচ্চ গোল।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top