রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


মেসিকে যেদিন অভ্যর্থনা জানাবে মায়ামি


প্রকাশিত:
৮ জুলাই ২০২৩ ১৯:৩৮

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৪

 ফাইল ছবি

ফরাসি ক্লাব পিএসজি থেকে আমেরিকান মেজর লিগে সকার (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে লিওনেল মেসির যোগ দেওয়ার খবর পুরনো। এর পর থেকে সকার লিগের হয়ে এই আর্জেন্টাইন মহাতারকাকে দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।

আগামী ২১ জুলাই প্রথম মায়ামির জার্সি গায়ে মেসির নামার কথা ক্লাবটি আগেই জানিয়েছিল। এবার তাকে অভ্যর্থনার সময়ও ঘোষণা করেছে মায়ামি।

শুক্রবার (৭ জুলাই) এক বিবৃতিতে এমএলএস কর্তৃপক্ষ এই তথ্য জানিয়েছে। আগামী ১৬ জুলাই মায়ামির হয়ে মেসিকে পরিচয় করিয়ে দেওয়া হবে। ওইদিনই তাদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হবে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের।

বিবৃতিতে লিগ কর্তৃপক্ষ বলছে, ‌‘আকর্ষণীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে এমএলএস একটি অনুষ্ঠান আয়োজন করেছে। যেখানে খেলোয়াড় ও ক্লাবের পক্ষ থেকে বক্তৃতা ও আরও কিছু বিষয় থাকবে। এই বিষয়ে বিস্তারিত জানানো হবে শিগগিরই।’

ওই অনুষ্ঠানের শিরোনাম হতে পারে ‘দ্য আনভেইলিং’ (উন্মোচন), যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় ডিআরভি পিএনকে স্টেডিয়ামে আয়োজন করা হবে এই অনুষ্ঠান। একই অনুষ্ঠানে মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ ও বন্ধু সার্জিও বুসকেটসকেও অভ্যর্থনা দেওয়ার কথা জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

তবে ওই বিবৃতিতে মেসি কিংবা বুসকেটস কারও নামই উল্লেখ করেনি এমএলএস। যেহেতু এখনও তাদের সঙ্গে ক্লাবের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়নি। তবুও লিগ ও ক্লাবের ইতিহাসে সবচেয়ে বড় ‘সাইনিং’কে কেন্দ্র করেই বড় আয়োজন বলে মৃদু আলোচনা করছেন অনেকে। ইতোমধ্যে ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমকে ওই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে।

আরেকটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে টিওয়াইসি বলছে, আসন্ন অনুষ্ঠানটি হবে বর্ণাঢ্য। বাস্কেটবল ক্লাব মায়ামি হিটের জার্সিতে নতুন করে যোগ দেওয়া বড় তিনটি নাম লেব্রন জেমস, ক্রিস বশ এবং ডোয়াইন ওয়েড। তবে ওয়েড এর আগেও এক দফায় দলটিতে ছিলেন। তাদের জন্যও ওই অনুষ্ঠান হতে পারে।

গত ৮ জুন বার্সেলোনা ও সৌদি আরবের ক্লাব আল হিলালকে হতাশ করে মায়ামিতে যাওয়ার ঘোষণা দেন মেসি। এরপর থেকে ক্লাবটির সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসারী ও ম্যাচে দর্শক উপস্থিতি ব্যাপক বেড়েছে।

মেসি গত কয়েক ম্যাচে খেলছেন না জেনেও সেসব ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে অনেক আগে। ফলে তিনি ক্লাবটিতে পা রাখলে কীরকম বিড়ম্বনায় পড়তে পারে ক্লাবটি তা আর বলার অপেক্ষা রাখে না! পরবর্তীতে সেখানে যোগ দেন মেসির সঙ্গে দীর্ঘদিন কাতালান ক্লাবে খেলা স্প্যানিশ কিংবদন্তি বুসকেটস।
তাদের মাঠে নামার আর বেশিদিন না থাকলেও আনুষ্ঠানিক চুক্তি ও অভ্যর্থনার বিষয়ে স্পষ্ট কিছু জানায়নি মায়ামি। তবে আগামী ১৬ জুলাই তাদের ভ্ক্তদের জন্য কোনো চমক থাকছে কিনা, তা জানতে আর অল্প সময়ের অপেক্ষা!



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top