রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


এশিয়ানে সেমিফাইনালে বাংলাদেশের দ্রুততম মানব


প্রকাশিত:
১৩ জুলাই ২০২৩ ২২:৩৩

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

 ফাইল ছবি

বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। এশিয়ান ইনডোরে ৬০ মিটার স্প্রিন্টে বাংলাদেশকে স্বর্ণ জিতিয়েছিলেন। এবার এশিয়ান অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে সেমিফাইনালে উঠেছেন ইমরান।

আজ (বৃহস্পতিবার) থাইল্যান্ডের ব্যাংককে হিটে বাংলাদেশের ইমরান ৩ নম্বর লেনে ছিলেন। তার হিটে তিনি দ্বিতীয় হয়েছেন ১০.২৫ সেকেন্ড টাইমিংয়ে। থাইল্যান্ড থেকে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, ‘ইমরান জাতীয় রেকর্ড গড়ে এশিয়ান অ্যাথলেটিক্সের সেমিফাইনাল নিশ্চিত করেছে।’ ইমরানের জাতীয় পর্যায়ে সেরা টাইমিং ছিল ১০.২৮ সেকেন্ড।

এশিয়ান অ্যাথলেটিক্সের সেমিফাইনালে বাংলাদেশ কখনো সেমিফাইনালে উঠেনি। ইমরান বাংলাদেশকে এমন গর্বের উপলক্ষ এনে দিলেন। আগামীকাল সকালে সেমিফাইনালে অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল থেকে উত্তীর্ণ হতে পারলে বাংলাদেশ পদকের লড়াইয়ে নামবে।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন ইমরানের ওপর ভালো কিছু প্রত্যাশা করছে, ‘ইমরান আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে। ইনডোরের পাশাপাশি আউটডোরেও সে ভালো পারফর্মার এটাও প্রমাণ করছে’-থাইল্যান্ড থেকে বলছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top