রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


বড় স্কোর করা হলো না মুশফিকের


প্রকাশিত:
২৪ জুলাই ২০২৩ ১৬:৪৪

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৫

 ফাইল ছবি

মঞ্চটা প্রস্তুতই ছিল বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিমের জন্য। দশ ওভারের ম্যাচে চতুর্থ ওভারেই ব্যাট হাতে ক্রিজে এসেছিলেন তিনি। দলের স্কোরও তখন খুব বেশি না। মুশফিকের উপর প্রত্যাশাটা তাই বেশিই ছিল ভক্তদের। কিন্তু, এবার যেন হতাশই করলেন মিঃ ডিপেন্ডেবল।

জিম-আফ্রো টি১০ টুর্নামেন্টে নিজের তৃতীয় ম্যাচে এসে প্রথম ম্যাচের মতো এবার ভালো কিছু করতে পারেননি মুশফিকুর রহিম। ম্যাচ খেলতে নেমে ১৩ বলে ১৬ রান তুলতে পেরেছেন বাংলাদেশি এই ব্যাটার।

মুশফিকের এমন ব্যাটিং এর দিন জেতেনি তার দল জোহানেসবার্গ বাফেলোজও। জিম-আফ্রো টি-টেন লিগে নিজেদের তৃতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ১০ ওভারে ৯৬ রান তোলে বাফেলোজ। রান তাড়ায় স্যাম্প আর্মি লক্ষ্যে পৌঁছে যায় ১৪ বল ও ৭ উইকেট হাতে রেখে।

হারারে স্পোর্টস ক্লাবের ম্যাচটিতে টস হেরে ব্যাটিংয়ে নামা বাফেলোজ প্রথম বলেই রানআউটে উইল স্মিথকে হারায়। আরেক ওপেনার টম ব্যান্টনের আউটের পর চতুর্থ ওভারে নামেন মুশফিক। ইনিংসের শেষ বল পর্যন্ত অপরাজিত থাকা মুশফিক খুব একটা বেশি চড়াও হতে পারেননি। ।

অবশ্য, মুশফিকের ১৩ বলে অপরাজিত ১৬ তার দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ। ১৭ বলে ২৩ রানের সর্বোচ্চ ইনিংসটি খেলেছেন পাকিস্তানের মোহাম্মদ হাফিজ।

রান তাড়ায় বাফেলোজ বোলারদের পাত্তাই দেননি স্যাম্প আর্মি ওপেনার তাদিওয়ানাশে মারুমানি। ৪ চার ও ৪ ছক্কায় ২৪ বলে ৫৪ রান করে যান জিম্বাবুইয়ান এই ব্যাটসম্যান। আরেক ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ১৮ বলে করেন ৩৫ রান। তাদের এমন ঝড়ো ব্যাটিং এর সুবাদে ৭ উইকেটের বড় জয় পায় প্রতিপক্ষ স্যাম্প আর্মি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top