রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


মাশরাফির মন্তব্য

‘রিয়াদ যোদ্ধা, অনেক অবদান তার’


প্রকাশিত:
২৭ জুলাই ২০২৩ ০১:৩৬

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩২

 ফাইল ছবি

বাংলাদেশ দলের হয়ে বিশ্বকাপ বা এশিয়া কাপে মাহমুদউল্লাহ রিয়াদ থাকবেন কিনা সেটা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। অনেকে জাতীয় দলের হয়ে রিয়াদের শেষ দেখে ফেলেছেন, আবার অনেকে মনে করছেন এখনো অনেক কিছুই দেওয়ার বাকি রয়েছে তার।

মূলত বাংলাদেশ দলের ৭ নম্বর পজিশন নিয়েই চলছে এমন আলোচনা। এই পজিশনে রিয়াদের সঙ্গে আলোচনায় রয়েছেন আফিফ হোসেন, সৌম্য সরকার বা শেখ মেহেদী হাসানের মতো ক্রিকেটাররা।

তবে শেষ পর্যন্ত রিয়াদ থাকবেন কিনা সেটা এখনো নিশ্চিত করে বলতে পারছেন না কেউই। অবশ্য জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলছেন, রিয়াদ একজন যোদ্ধা। অনেক অবদান রয়েছে তার দলের হয়ে। সেইসাথে জানালেন, অতীত অভিজ্ঞতা বিবেচনায় রিয়াদই ভালো পারফর্মার।

বুধবার রাজধানীতে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে রিয়াদ ইস্যুতে মাশরাফি বলেন, ‘আমরা সবাই জানি যে রিয়াদ একজন যোদ্ধা; দেশের জন্য অনেক অবদান তাঁর। ৭ নম্বর পজিশনে কে কেমন করছে সেটা আমাদের চেয়ে কোচরাই ভালো বলতে পারবেন। কাকে নেওয়া উচিত সেটা তারাই কিন্তু ভালো জানেন। যেই প্লেয়ারকেই নেওয়া হোক না কেন, সে যে বিশ্বকাপে ভালো করবে, এমন কোনো নিশ্চয়তা কিন্তু নেই। যাকেই নিবে, সে যেন পারফর্ম করে। এটাই কিন্তু আমাদের প্রত্যাশা।’

মাশরাফি আরও যোগ করেন, ‘অতীত অভিজ্ঞতা বিবেচনায় রিয়াদ ভালো পারফর্মার। বিশেষ করে আইসিসির ইভেন্টগুলোতে সে নিজেকে প্রমাণ করেছে। সেই বিষয়টিও হয়তো প্রধান কোচ-অধিনায়ক তারা আমলে নেবেন। সবকিছু চিন্তা করেই হয়তো সেরা সিদ্ধান্ত নেওয়া হবে। এটা মনে রাখতে হবে, যে সুযোগ পাবে তাকে কিন্তু ভারতের মাটিতে পারফর্ম করতে হবে।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top