রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে ভারত


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০২৩ ২১:৪১

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৩

ছবি সংগৃহিত

সকাল থেকেই কালো মেঘে ঢাকা পাল্লেকেলের আকাশ। মন ভার ক্রিকেটপ্রেমীদেরও। রাজনৈতিক দ্বন্দ্বের কারণে বড় কোনো টুর্নামেন্ট ছাড়া ভারত ও পাকিস্তান মহারণ দেখা যায় না।

এশিয়া কাপের মঞ্চ আবারো সেই প্রতীক্ষার অবসান ঘটিয়েছে। যদিও দুই চিরপ্রতিদ্বন্দ্বীর জমজমাট লড়াইয়ে বাধ সেধেছে বৃষ্টির শঙ্কা। খেলা শুরুর আগেও গুঁড়িগুঁড়ি বৃষ্টি হয়েছে বলেই খবর।

তবে আশার কথা হচ্ছে বৃষ্টির শঙ্কা মাথা নিয়ে নির্ধারিত সময়েই টস করেছেন দুই অধিনায়ক রোহিত শর্মা ও বাবর আজম। হাই-ভোল্টেজ দ্বৈরথে টস জিতে শুরুতে ব্যাটিং বেছে নিয়েছে ভারত। বৃষ্টিতে বিলম্ব না হলে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে।

ভারতের বিপক্ষে ম্যাচ শুরুর ১৯ ঘণ্টা আগেই একাদশ ঘোষণা করে চমক দেখিয়েছিল বাবর আজমের পাকিস্তান। এর আগে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচের একদিন আগেই নেপালের বিপক্ষে একাদশ দিয়েছিল পাকিস্তান। নেপালের বিপক্ষের দল নিয়ে ভারতের বিপক্ষে নামছে পাকিস্তান।

অন্যদিকে, ইনজুরি কাটিয়ে ভারতের দলে ফিরেছেন শ্রেয়াস আইয়ার ও জসপ্রীত বুমরাহ। তবে বাদ পড়েছেন পেসার মোহাম্মদ শামি। ভারতীয় এ পেসারের জায়গায় সুযোগ পেয়েছেন মোহাম্মদ শামি। নিয়মিত পেসার বুমরাহ ও সিরাজের সঙ্গে আছেন পেস অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও শার্দুল ঠাকুর।

পাকিস্তান একাদশ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, সালমান আলী আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

ভারত একাদশ

রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং কুলদীপ যাদব।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top