রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


তানজিমের হাতে বল, গ্যালারিতে স্লোগানের ঝড়


প্রকাশিত:
২১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৭

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১২:২০

ছবি সংগৃহিত

বেরসিক বৃষ্টিতে প্রথম দফায় অনেকটা সময় বন্ধ ছিল খেলা। মিরপুরের গ্যালারিতে সমর্থকদের চিরচেনা সেই ঢেউয়েও যেন কিছুটা ভাটা পড়েছিল।

টস গড়িয়ে খেলা শুরুর পরও অর্ধেকের বেশি ফাঁকা ছিল গ্যালারি। এরপর কিছুটা বিরতি শেষে আকাশ পরিষ্কার হতে ভরে উঠতে থাকে হোম অব ক্রিকেট প্রাঙ্গণ।

টস জিতে বাংলাদেশ ফিল্ডিংয়ে নামতেই একটা বিষয় অনেকেরই দৃষ্টিগোচর হয়েছে। তরুণ পেসার তানজিম হাসান সাকিব আক্রমণে আসতেই গ্যালারিতে তরুণ এ পেসারের নামে স্লোগান! কেউ গলা হাঁকছেন 'সাকিব সাকিব' নামে, কেউবা আবার 'তানজিম, তানিজম' বলে স্লোগান ধরেছেন।

গেল কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তরুণ পেসার তানজিম হাসান সাকিবকে ঘিরে সমালোচনার ঝড় উঠেছে। মূলত বছর খানেক আগে করা এই পেসারের পুরোনো ফেসবুক পোস্ট ঘিরেই যত সমালোচনা।

সেই পোস্টে নারী বিদ্বেষীসহ আরো বিরূপ মনোভাবের অভিযোগ উঠেছে। যদিও ইতোমধ্যে ক্ষমা চেয়েছেন টাইগার এই পেসার। বিসিবির তরফে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

এশিয়া কাপে ভারতের বিপক্ষে অভিষেকেই দুর্দান্ত পারফর্ম করা তানজিম সাকিবকে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষেও রাখা হয়েছে। প্রথম ওয়ানডেতে আজ একাদশে সুযোগ পেয়েছেন। যদিও এখন পর্যন্ত ব্যক্তিগত কোটার ৫ ওভার বল করে ২০ রান খরচ করলেও উইকেটের দেখা পাননি উদীয়মান এ পেসার।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top