শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


ফিফটি করা ব্লান্ডেলকে ফেরালেন হাসান


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১২

আপডেট:
৩ মে ২০২৪ ০৫:৫৩

ছবি সংগৃহিত

মিরপুরে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে দেড়শ’ রানের পরে ছয় উইকেট হারিয়ে চাপে আছে নিউজিল্যান্ড। শুরুতে চাপে পড়া দলকে হেনরি নিকোলস ও টম ব্লান্ডেল টানছিলেন। দু’জনই সাজঘরে ফিরেছেন।

নিউজিল্যান্ড ৩৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রানে ব্যাট করছে। ক্রিজে আছেন ম্যাককনচি। তার সঙ্গী ইশ শোধি।

এর আগে টস জিতে ব্যাটিং নিয়ে বাংলাদেশের পেসারদের তোপে ৩৬ রানে ৩ উইকেট হারায় সফরকরাী দল। জোড়া উইকেট শিকার করেন মুস্তাফিজ। উইল ইয়ং (০) ও ফিন অ্যালেনকে (১২) তুলে নেন তিনি। এরপর ওয়ানডে অভিষিক্ত খালেদ আহমেদ তুলে নেন চ্যাড বোয়েসকে (১৪)।

পরে তিনি ভাঙেন নিকোলস ও ব্লান্ডেলের ৯৫ রানের জুটি। নিকোলস ৪৯ রান করে ফিরে যান। পঞ্চম উইকেটটি শিকার করেন স্পিনার শেখ মাহেদি। এরপর পেসার হাসান মাহমুদ তুলে নেন ব্ল্যাক ক্যাপসদের সেরা ভরসা ব্লান্ডেলকে। তিনি ৬৮ রান করেন।

চোট থাকায় আজকের ম্যাচের একাদশ থেকে ছিটকে গেছেন তরুণ পেসার তানজিম হাসান সাকিব। তার পরিবর্তে ওয়ানডে দলে অভিষেক করা হয়েছে পেসার খালেদ আহমেদকে। আগে টাইগারদের হয়ে তিনি টেস্ট খেলেছেন। নুরুল হাসান সোহানকে বসিয়ে হাসান মাহমুদকে একাদশে নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তামিম ইকবাল, তানজিদ তামিম, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, তাওহীদ হৃদয়, শেখ মাহেদী, নাসুম আহমেদ, খালেদ মাহমুদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, উইল ইয়ং, চ্যাড বোয়েস, হেনরি নিকোলাস, টম ব্লান্ডেল, রাচিন রবিন্দ্র, কোলে ম্যাককনচি, ইশ শোধি, কাইল জেমিনসন, লকি লার্গুসন ও ট্রেন্ট বোল্ট।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top