রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


বড় শাস্তি পেতে যাচ্ছেন রউফ


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২৩ ১৯:৩২

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫০

ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য গত ২০ নভেম্বর দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যা প্রধান নির্বাচক হিসেবে প্রথম অ্যাসাইনমেন্ট ছিল ওয়াহাব রিয়াজের। এই দলে হারিস রউফকে চেয়েছিলেন ওয়াহাব। কিন্তু রউফের সম্মতি না থাকায় তাকে দলে রাখা হয়নি।

যদিও রউফ জানিয়েছেন, তিনি আগে থেকেই টেস্ট না খেলার কথা জানিয়েছিলেন টিম ম্যানেজমেন্টকে। তিনি আপাতত শুধু সাদা বলে খেলতে চান। নির্বাচকের সঙ্গে রউফের এমন অসঙ্গতিপূর্ণ বক্তব্য তার জন্য কাল হতে পারে!

সংবাদ সংস্থা পিটিআই এর বরাত দিয়ে পাকিস্তানি দৈনিক ডন জানিয়েছে, দলের প্রতি রউফের এমন বক্তব্যে বিরক্ত হয়েছেন পিসিবির বেশ কয়েকজন কর্মকর্তা। ত্যাছাড়া তার সমর্থনে লাহোর কালান্দার্স কোচ আকিব জাভেদের বিবৃতির ব্যাপারটিও ভালোভাবে নেয়নি পিসিবি। এ কারণে রউফের চুক্তিতে বেতন-ভাতা নিয়ে নতুন করে ভাবতে চাচ্ছে বোর্ড।

সূত্র জানিয়েছে, ‘রউফ যদি শুধু সাদা বলে মনোযোগ দিতে চায়, তাহলে তার কেন্দ্রীয় চুক্তি পুণর্বিবেচনা করার আলোচনা করা হবে। কারণ তাকে ক্যাটাগরি বি-তে রাখা হয়েছে। সেখানে মাসে ৪০ লাখ রুপির বেশি বেতন দেওয়া হয়, সে সঙ্গে ম্যাচ ফি, বোনাসও বেশি দেওয়া হয়। এবং আইসিসির আয় থেকেও কিছু অংশ পায়। শীর্ষ দুই ক্যাটাগরি যারা পায়, তাদের সব সংস্করণের খেলোয়াড় বলে মনে করা হয়।’

রউফের চুক্তি বিবেচনার পাশাপাশি বিগ ব্যাশ লিগের আসন্ন আসরে তাকে ছাড়পত্র দেওয়ার বিষয়টিও ভাববে বোর্ড। ধারণ করা হচ্ছে, বিগ ব্যাশে খেলার জন্যই টেস্ট খেলতে অস্ট্রেলিয়া যেতে চাননি এই পেসার। তাই বিগ ব্যাশে তার এনওসি না পাওয়া নিয়েও শঙ্কা তৈরি হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top