রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১


দেশব্যাপী ক্রীড়াঙ্গনের র‌্যালি


প্রকাশিত:
১৩ ডিসেম্বর ২০২৩ ১৬:০৯

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ০৫:২২

ছবি-সংগৃহীত

আসন্ন বিজয় দিবস উপলক্ষ্যে ক্রীড়াঙ্গনের ব্যক্তিবর্গ র‌্যালি করেছে। আজ (বুধবার) সকাল ১১টায় দেশের প্রায় ৬৪ জেলাতেই ‘স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন’ ব্যানারে র‌্যালি হয়েছে। প্রতি জেলায় র‌্যালিতে ব্যবস্থাপনায় ছিল স্ব স্ব জেলা ক্রীড়া সংস্থা। পৃষ্ঠপোষকতায় ছিল সাইফ পাওয়ারটেক লিমিটেড।

রাজধানী ঢাকাতেও বেশ উৎসবমুখরভাবেই র‌্যালি আয়োজিত হয়েছে। ঢাকা জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এবং ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে স্টেডিয়াম এলাকা ও পল্টন প্রেসক্লাব ঘুরে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এসে এই র‌্যালি শেষ হয়। ঢাকায় হওয়া র‌্যালিতে অংশ নিয়েছে দেশের শীর্ষ স্থানীয় ফেডারেশনের নানা স্তরের কর্মকর্তা এবং সাবেক-বর্তমান ক্রীড়াবিদ।

শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ বলেন, ‘আজ সারা দেশব্যাপী স্মার্ট ক্রীড়াঙ্গনের ব্যানারে র‌্যালি হয়েছে। জেলা পর্যায়গুলোতেও ক্রীড়াঙ্গনের মিলনমেলা হয়েছে। আমরা ক্রীড়াঙ্গন শেখ হাসিনা সরকারেই আস্থা রাখি।’ ক্রীড়াঙ্গনের স্থাপনা ও বিভিন্ন ক্লাব-ফেডারেশন মতিঝিল-পল্টনে অবস্থিত। এই অঞ্চলে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাহাউদ্দিন নাছিমকে নির্বাচিত করার আহ্বান জানান তারা। এমবি সাইফের সুরেই বক্তব্য রেখেছেন সাবেক জাতীয় ক্রিকেটার এসএম রকিবুল হাসান, কিংবদন্তি ফুটবলার আশরাফউদ্দিন আহমেদ চুন্নু, সাবেক তারকা ফুটবলার আব্দুল গাফফারসহ আরও অনেকে।

নির্বাচনের আগে ‘স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন’ ব্যানারে আরও কিছু কর্মসূচি রয়েছে। সামনে বিভিন্ন জেলায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। সেই প্রীতি ম্যাচগুলোর পৃষ্ঠপোষকও সাইফ পাওয়ারটেক।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top