বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


বক্সিং ডে টেস্টে সুখবর পেল দক্ষিণ আফ্রিকা


প্রকাশিত:
২৫ ডিসেম্বর ২০২৩ ১০:৪৬

আপডেট:
২ মে ২০২৪ ১৯:০৪

ফাইল ছবি

ঘরের মাঠে ভারতকে আতিথ্য দিয়েছে দক্ষিণ আফ্রিকা। টি-টোয়েন্টি সিরিজে ১-১ সমতায় শেষ হলেও ওয়ানডে সিরিজে হেরেছে স্বাগতিকরা। এই দুই ফরম্যাটেই দলে ছিলেন না তারকা বোলার লুঙ্গি এনগিদি। তবে সাদা পোশাকে নামার আগে এনগিদিকে নিয়ে সুখবর দিয়েছেন দলটির হেড কোচ শুকরি কনরাড।

টানা খেলার ধকল কাটাতে কাগিসো রাবাদাকে টি-টোয়েন্টি ও ওয়ানডে থেকে বিশ্রাম দিয়েছিল দক্ষিণ আফ্রিকা। এছাড়া ইনজুরির কারণে ছিটকে যান আরেক পেসার এনরিক নরকিয়া। পরবর্তী সময়ে ছিটকে যান এনগিদিও। ধারণা করা হচ্ছিল, নরকিয়ার মতো পুরো সিরিজেই এনগিদিকে পাবে না প্রোটিয়ারা।

তবে সেই শঙ্কা উড়িয়ে অনুশীলনে ফিরেছেন এনগিদি। ভারতের বিপক্ষে ২৬ ডিসেম্বর শুরু হতে যাওয়া টেস্টে এনগিদির স্কোয়াডে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন কনরাড। শুধু এনগিদি নয়, টেস্টে ফিরছেন রাবাদাও।

টেস্ট সিরিজে দুই পেসারের ফেরা নিয়ে বেশ আশাবাদী কোচ কনরাড, ‘তারা (রাবাদা এবং এনগিডি) দারুণ ছন্দে রয়েছে এবং আক্রমণাত্মক খেলবে। আমি সবসময়ই এমন খেলোয়াড়দের প্রতি আস্থা রাখি। ঘরোয়া ম্যাচে খেলার সুযোগ পেলে ভালো হতো, কিন্তু এটাই জীবন। আপনাকে পথ খুঁজে বের করতে হবে। তবে তাদের প্রস্তুতি নিয়ে আমি চিন্তিত নই।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top