বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


কারাবন্দী আলভেজকে বড় অঙ্কের অর্থ পাঠালেন নেইমার


প্রকাশিত:
১০ জানুয়ারী ২০২৪ ১৩:৫৯

আপডেট:
২ মে ২০২৪ ১৭:২২

ফাইল ছবি

ব্রাজিল জাতীয় দলে, বার্সেলোনায় এবং পিএসজিতে এক সময় দানি আলভেজের সঙ্গেই খেলেছেন নেইমার। আলভেজ এখন পার করছেন জীবনের কঠিন এক সময়। নারী নিপীড়নের অভিযোগে কারাবন্দী তিনি। সেই সঙ্গে স্ত্রীর করা বিচ্ছেদের মামলায় সম্পদ বাজেয়াপ্ত হয়েছে সাবেক ব্রাজিলিয়ান তারকার।

সম্পদ বাজেয়াপ্ত হওয়ায় নিজের প্রয়োজনীয় খরচ চালাতে পারছিলেন না আলভেজ। এমন সময়ে সাবেক সতীর্থকে বড় অঙ্কের অর্থ দিয়ে সাহায্য করে মহানুভবতার পরিচয় দিয়েছেন নেইমার। কারাবন্দী সতির্থকে তিনি দিয়েছেন দেড় লাখ ইউরো বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ১ কোটি ৮০ লাখ টাকা।

২০২২ সালের ৩০ ডিসেম্বর বার্সেলোনার সাটন নাইটক্লাবে এক নারীকে যৌন নিপীড়ন করার অভিযোগ আছে আলভেজের বিরুদ্ধে। এই মামলায় ২০২৩ সালে তাকে পাঠানো হয় জেলে। এরপর জামিম আবেদন করেও ছাড় পাননি তিনি, একবছর ধরে জেল খাটছেন তিনি।

এদিকে যৌন নিপীড়নের এই ঘটনায় ফাটল ধরেছে আলভেজের পরিবারেও। আলভেজের সঙ্গে বিচ্ছেদের জন্য মামলা করেছেন তাঁর স্ত্রী। আর এই মামলায় বাজেয়াপ্ত করা হয়েছে ব্রাজিলিয়ান তারকার সম্পত্তি। এই কারণেই নিজের অর্থ ব্যবহার করতে পারছেন না তিনি, নিপীড়নের অভিযোগ করা তরুণীকে ক্ষতিপূরণের অর্থও দিতে পারছেন না তিনি।

ক্ষতিপূরণের অর্থ না দিতে পারলে কঠিন শাস্তি হতে পারে আলভেজের। এমন দুঃসময়েই বন্ধুর পাশে দাঁড়িয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন নেইমার। বিশাল অঙ্কের অর্থ দেয়ার পাশাপাশি আলভেজের জন্য এক আইনজীবীর ব্যবস্থাও করেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top