শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


মাশরাফিকে নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা সিলেটের


প্রকাশিত:
১৭ জানুয়ারী ২০২৪ ১৮:৩৫

আপডেট:
৩ মে ২০২৪ ১৫:৪৩

ফাইল ছবি

হাঁটুর চোটের কারণে মাশরাফি বিন মুর্তজার বিপিএলে খেলা নিয়েই শঙ্কা ছিল। তবে সাবেক টাইগার এই অধিনায়ককে আসরের শুরু থেকেই দলে পাওয়া নিয়ে আশাবাদী সিলেট স্ট্রাইকার্স কর্তৃপক্ষ। যদিও টুর্নামেন্ট শুরুর একদিন আগেও দলের হয়ে অনুশীলনে দেখা যায়নি ম্যাশকে।

এদিকে, এবারও সিলেটের নেতৃত্বে থাকছেন মাশরাফি। আজ (বুধবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। এ ছাড়া সহ-অধিনায়ক হিসেবে থাকছেন মোহাম্মদ মিঠুন।

বিপিএলের দশম আসর শুরুর আর মাত্র একদিন (১৯ জানুয়ারি) বাকি। গতকাল (মঙ্গলবার) থেকে সিলেট স্ট্রাইকার্স আনুষ্ঠানিকভাবে তাদের অনুশীলন শুরু করেছে। পুবেরগাঁ’র এই অনুশীলনে দেশি ক্রিকেটাররা যোগ দিলেও ছিলেন না মাশরাফি। তার ওপর শঙ্কা ছিল— সিলেট দলনেতার বিপিএল খেলা নিয়ে।

বিপিএলের আগে ম্যাশের পায়ে অপারেশন করানোর কথা ছিল। যদিও সেটি হয়নি এখনও, যে কারণে মাশরাফি বিপিএল খেলবেন বলে মনে করেন রাজিন, ‘ওটার (সার্জারি) আপডেট এখনও জানি না। ওর ইনজুরি তো গত দুই-তিন বছর ধরেই আছে। ও মেন্টালি অনেক শক্ত মানুষ। আমরা মনে করি ও এটা নিয়ে খেলবে, গত বছরও খেলেছে। আমরা তার আশায় আছি।’

নিজেদের শক্তির কথা জানাতে গিয়ে রাজিন বলেন, ‘এখন পর্যন্ত আমাদের ব্যাটিং সাইড শক্তিশালী। আমাদের ব্যাটিং এবং ফিল্ডিং লাইনটা অনেক ভালো। অবশ্য আমাদের বোলিংও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছে। এখানে তানজিম সাকিব আছে, রেজাউর রাজা আছে, জিম্বাবুয়ের এনগারাবা আছে। আমি মনে করি আমাদের বোলিং লাইনও ঠিক আছে।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top